Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

ইউপিডিএফ’র বাঘাইছড়ি উপজেলার সহকারী পরিচালক আটক

17792362_1901450996740512_1028546399_n copy

সাজেক প্রতিনিধি :

রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলার ইউপিডিএফ’র উপ-সহকারী পরিচালক সুগত চাকমা(৪৫)কে আটক করেছে নিরাপত্তাবাহীনি।

সোমবার দুপুর দেড়টার দিকে উপজেলার করেঙ্গাতলী মরিচাবনছড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

নিরাপত্তাবাহিনী সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বাঘাইহাট সেনা জোন থেকে নিরাপত্তাবাহিনীর একটি টিম অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক সুগত চাকমা একজন চিহ্নিত সন্ত্রাসী। দীঘিনালা মারিশ্যা সড়কে চাঁদার জন্য প্রাণ আরএফএল’র গাড়ির উপর ব্রাশ ফায়ার করার অন্যতম হোতা আটক সুগত চাকমা।


এ সংক্রান্ত আরও খবর

খাগড়াছড়িতে আরএফএল’র গাড়ী বহরে ইউপিডিএফ সন্ত্রাসীদের ব্রাশফায়ার, ২ জন গুরুতর আহত

চাঁদার জন্য ইউপিডিএফ আরএফএল‘র গাড়িতে গুলি চালায়, ঝুঁকিপূর্ণ স্থানে সেনা ক্যাম্প স্থাপনের দাবি


আর তারই সূত্র ধরে রবিবার দীঘিনালা খাগড়াছড়ি সড়কে প্রাণ আরএফএল’র গাড়িবহরে আবারও ব্রাশ ফায়ার চালায় ইউপিডিএফ’র সন্ত্রাসীরা আর তাদের ধরতে নিরাপত্তাবাহিনী বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করছে এবং আটক সুগত চাকমাকে জিজ্ঞাসাবাদ করে তার দেওয়া তথ্যমতেও অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছে সূত্রটি।

আটক ইউপিডিএফ নেতা সুগত চাকমা করেঙ্গাতলীর মরিচাবনছড়ার মৃত বাক্কি চাকমার ছেলে এবং তার নিজ বাড়িও মরিচাবনছড়া বলে জানা যায়।

এবিষয়ে ইউপিডিএফ’র বাঘাইছড়ি উপজেলা পরিচালক জুয়েল চাকমা বলেন, ইউপিডিএফ তো কোন নিষিদ্ধ দল নয় গনতান্ত্রিক একটি দলের সদস্যদের অন্যায় ভাবে আটক করা যা শুভ নয়, তাকে সম্পূর্ণ অন্যায় ভাবে আটক করা হয়েছে। আটকের বিষয়ে ইউপিডিএফ’র পক্ষ থেকে এর তিব্র নিন্দা জানাচ্ছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন