Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

আলুটিলায় ট্রাক চাপায় ৮ জন নিহত হওয়ায় জেলা বিএনপির শোক

16473691_645995032249869_6540872945497676683_n
খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির আলুটিলায় শুক্রবার  ট্রাক চাপায় ৮ জন নিহত হওয়ার ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন  খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদসদস্য ওয়াদুদ ভূইয়া। সহ-দপ্তর সম্পাদক মো. আবু তালেব স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার ৩ ফেব্রুয়ারি সকাল ১০টার সময় খাগড়াছড়ির আলুটিলায় ভান্তের অন্ত্যেষ্টিক্রিয়ায় শত শত উপজাতীয় নারী পুরুষ সমবেত হন। ঐ সময়ে পাথর ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা শিশু ও নারীসহ পুরুষদের চাপা দিলে ঘটনা স্থলে ৭ জনের মর্মান্তিক মৃত্যু ঘটে এবং ১৫ জন আহত হন।

আহতদের মধ্যে কয়েকজন খাগড়াছড়ি হাসপাতালে এবং ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়।

ঘটনার খবর ছড়িয়ে পড়লে খাগড়াছাড়ি শহরসহ পুরো জেলায় শোকের ছায়া নেমে আসে।

এ দুর্ঘটনায় খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়াসহ জেলা বিএনপির সকল নেতৃবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করে হতাহতদের আত্মার সদগতি কামনা করেন।

একই সাথে বিজ্ঞপ্তিতে আহতদের সকলের প্রতি সমবেদনা জানিয়ে সকলকে আহতদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন