Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

আ’লীগ নিজেরাই অফিসে আগুন দিয়ে বিএনপির উপর দায় চাপাচ্ছে: বিএনপি

প্রেস বিজ্ঞপ্তি:

পানছড়িতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা নিজেরা নিজেদের অফিস ভাঙচুর করে পরিত্যক্ত ঘরের মধ্যে আগুন লাগিয়ে ছবি তুলে, এসব ঘটনা বিএনপির নেতা কর্মীদের নামে চাপিয়ে দিয়ে  মিথ্যা মামলা দিচ্ছে বলে দাবি করেছে বিএনপি।

শনিবার(২২ ডিসেম্বর) খাগড়াছড়ি জেলা বিএনপির দপ্তর সম্পাদক আবু তালেব স্বাক্ষরকৃত এক বিবৃতিতে এসব কথা বলা হয়েছে।

বিএনপি নেতাকর্মীরা যাতে করে নির্বাচনী মাঠে না থাকতে পারে তাই এসব মিথ্যা মামলা দিয়ে পুলিশ বিএনপি নেতা কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে ধরপাকড় ও গণগ্রেফতার করছে । পাশাপাশি আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা বিএনপি নেতাকর্মীদের বাড়িঘড়ে তাণ্ডবলীলা চালাচ্ছে বলে বিবৃতিতে অভিযোগ করা হয়।

বিবৃতিতে আরও বলা হয়েছে, মিথ্যা বানোয়াট মামলায় উপজেলা বিএনপির সহ-সভাপতি বাচ্ছু মিয়া, সদস্য শামছুল আলম, বিএনপি কর্মী লেয়াকত আলী, শহীদুল, নেয়ামত আলী, কাইয়ুম, যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ইসমাইল, কলেজ ছাত্রদলের প্রচার সম্পাদক শহিদুল ইসলাম ও উপজেলা ছাত্রদল কর্মী ফয়েজকে পুলিশ গ্রেফতার করেছে।

বিবৃতিতে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া আওয়ামী লীগ নেতাকর্মীদের এহেন কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ করে বলেন, সরকার তাঁর কর্মীদের লেলিয়ে দিয়ে বিএনপি নেতা কর্মীদের উপর হামলা, মামলা দিয়ে এলাকা ছাড়তে বাধ্য করে নির্বাচনের পরিবেশকে ধ্বংস করে যাচ্ছে।

এসব ঘটনায় নির্বাচন কমিশনসহ প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীকে দ্রুত হস্তক্ষেপ করে সুষ্ঠ নির্বাচনী পরিবেশ ফিরিয়ে আনতে বিএনপির পক্ষ থেকে দাবি জানাননো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন