Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

আ’লীগকে একতরফা নির্বাচনের সুযোগ দেওয়া হবে না

উখিয়া প্রতিনিধি:

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহ জাহান চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ ৫ জানুয়ারির মত বিকাশ মার্কা একতরফা নির্বাচন করতে আবারও ষড়যন্ত্র করছে। বিএনপিসহ ২০ দলীয় জোটকে বাইরে রেখে নির্বাচন করে ক্ষমতা ধরে রাখার জন্য মাতাল হয়ে পড়েছে।

তিনি বলেন, এবার আওয়ামী লীগকে এ সুযোগ আর দেওয়া হবে না। দেশের মানুষ গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য ঐক্যবদ্ধ হয়েছে। তাই সহায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন দাবিতে আন্দোলনে প্রস্তুত থাকার জন্য নেতা-কর্মীদেরকে রাজ পথে এগিয়ে আসতে হবে।

গত শনিবার উখিয়ার দক্ষিণ হলদিয়া পালং বিএনপির নেতা-কর্মীদের সাথে মত বিনিময় কালে সাবেক সাংসদ শাহ জাহান চৌধুরী একথা বলেন। হলদিয়া দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক আজিজুল হক আজিজের নেতৃত্বে বিএনপি যুবদল ও ছাত্র দলের নেতা-কর্মীরা নব-নির্বাচিত জেলা বিএনপির সভাপতি শাহ জাহান চৌধুরীর সাথে তার নিজস্ব বাস ভবনে সৌজন্য স্বাক্ষাত ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা বিএনপির সদস্য হেলাল উদ্দিন, ইউনিয়ন যুব দলের সাবেক সাংগঠনিক সম্পাদক এম রফিক উদ্দিন, যুব দলের সাবেক যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন সিকদার, দক্ষিণ হলদিয়া ইউনিয় যুব দলের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন বিএনপির নেতা ফরিদ, মোহাম্মদ আলম ও মোহাম্মদ শামশু মিন্ত্রীসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন