আলীকদম উপজেলা নির্বাহী অফিসার বান্দরবানের শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত

Uno_Alikadam News (Bandarban) Pic

আলীকদম প্রতিনিধি:

বান্দরবান পার্বত্য জেলার আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মো. আল-আমিন জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে নির্বাচিত হয়েছেন। গত বৃস্পতিবার বান্দরবান জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ডিজিটাল উদ্ভাবনী মেলা, ২০১৬ এর ৩য় দিনে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাঁকে জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত করা হয়। এ অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার, চট্টগ্রাম বিভাগের পরিচালক (যুগ্ম সচিব) দীপক চক্রবর্ত্তী তাঁর হাতে ক্রেস্ট তুলে দেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলার পুলিশ সুপার মো. মিজানুর রহমান ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ। কৃতিত্বপূর্ণ এ অর্জনের জন্য আলীকদমের স্থানীয় বিভিন্ন প্রতিষ্ঠান ও সরকারি কর্মচারীরা তাঁকে রবিবার ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, ২০১৫ সালের ৪ ফেব্রুয়ারি তিনি বান্দরবান জেলার আলীকদম উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেন। চাকুরীজীবনে তিনি একজন কর্মঠ ও সজ্জন সরকারি কর্মকর্তা হিসেবে পরিচিতি লাভ করেছেন। স্থানীয় প্রশাসনকে তিনি গণমুখী হিসেবে গড়ে তুলছেন বলে এলাকাবাসী অভিমত ব্যক্ত করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন