আলীকদমে ৮ দিন ধরে শিশু নিখোঁজ

alikadam news pic 22,10,13

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:
বান্দরবানের আলীকদম উপজেলায় গত আট দিন ধরে জান্নাত আরা (মুক্তা) নামের ১০ বছরের এক শিশুর খোঁজ মিলছে না। সে স্থানীয় চম্পট পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। শিশুটির বাবার নাম আব্দুল আজিজ। তার বাড়ি উপজেলার উত্তর পালং পাড়া এলাকার মকবুল হোসেন পাড়ায়। শিশুটির পরিবার বলছে, মেয়ে এখনো তেমন কোনো কিছু বোঝেনা জানেনা। আমাদের ধারণা কেউ ফুসলিয়ে নিয়ে আটকে রেখেছে। এ ব্যাপারে আলীকদম থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে।

পরিবারিক ও জিডির সুত্রে জানা গেছে, গত ১৪ অক্টোবর একই উপজেলার চৈক্ষং ইউনিয়নের মংচা পাড়া বোনের বাসায় বেড়াতে যাবার কথা বলে সে বাড়ি থেকে বের হয়। এ সময় তার গায়ে হলুদ সেলোয়ার কামিজ, সবুজ রঙের পাজামা ও ওড়না পড়নে ছিল। সে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় কথা বলে। তার উচ্চতা চার ফুট। শিশুটির পরিবার তার সন্ধান পেলে ০১৮১৬২৪৩৬৮৪ ও ০১৮১২৫০৯৮১৮ ফোন নম্বরে জানানোর অনুরোধ জানিয়েছে। পুলিশ উপ-পরিদর্শক ছমি উদ্দিন আলীকদম থানায় জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ১৪ অক্টোবর সেই থেকে এখনো বাড়ি ফিরেনি। সম্ভাব্য বিভিন্ন স্থানে ও নিকট আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। শেষমেষ গত সোমবার শিশুটির বাবা আব্দুল আজিজ সর্দার আলীকদম থানায় একটি জিডি করেছেন। যার জিডি নং ৭৪০, তারিখ ২১/১০/২০১৩ ইং।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, নিখোঁজ, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন