আলীকদমে ম্রো স্টুডেন্ট এসোসিয়েশনের নয়া কমিটি

 

আলীকদম প্রতিনিধি:

বান্দরবানের আলীকদম উপজেলায় ম্রো স্টুডেন্ট এসোসিয়েশনের (বিএমএসএ) কাউন্সিলে তিন বছরের জন্য নতুন কমিটি গঠিত হয়েছে। ছাত্র নেতা সিংওয়াই ম্রো’কে সভাপতি, চংঅং ম্রো’কে সাধারণ সম্পাদক ও অমিত ম্রো’কে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষ্যে ২১ জুলাই শুক্রবার আলীকদম মুরুং কমপ্লেক্সে বিএমএসএ’র সাবেক সভাপতি মেনথক ম্রো এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাইনথপ ম্রো। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুরুকপাতা ইউপি চেয়ারম্যান ক্রাতপুং ম্রো, মুরুংবাহিনী কমান্ডার মেনদন ম্রো, ম্রো ছাত্রাবাসের পরিচালক ইয়োংলক ম্রো, রেংরই ম্রো মেম্বার ও সুইসামং ম্রো প্রমুখ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ডাংইয়া ম্রো ও সাকনাও ম্রো, যুগ্ম সম্পাদক রারুই ম্রো, সহ-কোষাধ্যক্ষ রুইওয়াই ম্রো, কোষাধ্যক্ষ মেনওয়াই ম্রো, সহ-সাংগঠনিক সম্পাদক অংনং ম্রো, মহিলা বিষয়ক সম্পাদক ক্রাইংকং ম্রো, তথ্য ও প্রচার সম্পাদক রেংছম ম্রো, সহ-তথ্য ও প্রচার সম্পাদক- সেথং ম্রো, যুব ও ক্রীড়া সম্পাদক সুনং ম্রো, সহ-যুব ও ক্রীড়া সম্পাদক ইয়োংচং ম্রো, দপ্তর সম্পাদক শলোমন ম্রো, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে রেংরুই ম্রো, ঙুইয়া ম্রো, ডংওয়াই ম্রো, মেনইং ম্রো, থনলট ম্রো, মেনসিং ম্রো, মেনপয় ম্রো ও তনলে ম্রো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন