Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

আলীকদমে বর্ণাঢ্য কর্মসূচিতে বিজয় দিবস উদযাপন

আলীকদম প্রতিনিধি:

যথাযোগ্য মর্যাদায় আলীকদম উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য কর্মসূচির মধ্য দিয়ে ৪৭তম মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ কুচকাওয়াজে প্রথম স্থান অধিকার করে আলীকদম আইডিয়াল স্কুল এন্ড কলেজ। ১৬ রবিবার ডিসেম্বর বিজয় দিবসের ভোরে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন। সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, বেসরকারি, স্বায়ত্তশাসিত ও ব্যবসা প্রতিষ্ঠানসমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল পৌনে নয়টায় আলীকদম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন ও শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম, উপজেলা নির্বাহী অফিসার মো. নাজিমুল হায়দার, অফিসার ইনচার্জ (ওসি) রফিক উল্লাহ্। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ভাইস চেয়ারম্যান কাইনথপ ম্রো, শিরিনা আক্তারসহ অন্যান্য জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষক এবং সাংবাদিকরা উপিস্থিত ছিলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে মহান ও গৌরবোজ্জ্বল মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা, দারিদ্র, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সুখী-সম্মৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়তে সকলের সহযোগিতা কামনা করেন। এ উপলক্ষে মনোরম ডিসপ্লে, ক্রীড়া প্রতিযোগিতা, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন, ধর্মীয় প্রতিষ্ঠানসমূহে বিশেষ প্রার্থনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, প্রীতি ফুটবল ম্যাচ, মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্যচিত্র প্রর্দশনী ও মুক্তমঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন