আলীকদমে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Ak Turnament news pc

আলীকদম প্রতিনিধি

বান্দরবানের আলীকদম উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল তিনটায় বান্দরবান জেলা প্রশাসক দীলিপ কুমার বণিক বেলুন ও শান্তির প্রতীক সাদা পায়রা উড়িয়ে এই টুর্নামেন্টের উদ্ভোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা নির্বাহী অফিসার মো. আল-আমিন, আলীকদম থানার অফিসার্স ইনচার্জ অপ্পেলা রাজু নাহা, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাপ্ফর আহামদ, উপজেলা শিক্ষা অফিসার মো. ইলিয়াছ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুল মান্নান প্রমূখ।

আলীকদম উপজেলা পরিষদের আয়োজনে অনুষ্ঠিত টুর্নামেন্টে ১০ টি দল অংশগ্রহণ করবে বলে জানিয়েছেন আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-আমিন।

প্রথম দিনের খেলায় অংশগ্রহণ করে আলীকদম উপজেলা সদর একাদশ’ ও ‘আলীকদম পানবাজার একাদশ’। এই খেলার প্রথমার্ধের ১৫ মিনিট অতিবাহিত হতে না হতেই আলীকদম পানবাজার একাদশ উপজেলা সদর একাদশের জালে একটি বল প্রবেশ করায়। এরপর খেলায় উত্তেজনা কিছুটা বৃদ্ধি পেতে থাকলেও বলের উপর তারা কোন প্রভাব বিস্তার করতে পারেনি। ফের ১০ মিনিট অতিবাহিত হতে না হতেই আরো একটি বল গড়িয়ে পড়ে উপজেলা সদর একাদশের জালে। অর্থাৎ প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় আলীকদম পানবাজার একাদশ। খেলার শেষ পর্যন্ত উপজেলা সদর একাদশের আকাশ থেকে সরেনি কালো মেঘ। নকআউট পদ্বতিতে খেলা হওয়ায় প্রথম রাউন্ডের প্রথম খেলায় পরাজয়ের গ্লানি নিয়ে বাড়ি ফিরতে হয় উপজেলা সদর একাদশকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন