আলীকদমে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানের আলীকদম উপজেলায় জান্নাতুল বাকেয়া (২৫) নামে প্রবাসীর স্ত্রী লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে প্রবাসী মোর্শেদ আলম বাবুর স্ত্রীর লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে পার্শ্ববর্তী নিলু বেগম বাড়ি দরজা খোলা দেখে ঘরে ভিতরে দেখেন বিছানায় জন্নাতুল বকেয়ার রক্তাক্ত লাশ পড়ে আছে। খবর পেয়ে আলীকদম থানার পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহতের মা মুহছেনা বেগম বলেন, ২টি ছোট প্রতিবন্ধী শিশুকে নিয়ে বাড়িতে একা বসবাস করত জান্নাতুল বকেয়া। জায়গা জমি ও সম্পত্তির লোভে কেউ এই হত্যাকাণ্ড ঘটাতে পারে বলে তিনি জানান।

স্থানীয়রা জানায়, ঘটনার দিন রাত ১১টা পর্যন্ত জান্নাত তার প্রতিবেশি খালার বাড়িতে টেলিভিশন দেখছিল। স্বামী বিদেশ থাকায় তার দুই সন্তান নিয়ে ঘুমিয়ে পড়ে। সকালে জান্নাত ঘর থেকে বের না হলে প্রতিবেশিরা তাকে ডাকতে গিয়ে তার নিথর দেহ পড়ে থাকতে দেখে লোকজনকে ডাকাডাকি করে। লোকজন এসে পুলিশকে খবর দেয়।

অন্যদিকে জান্নাতের দেবর মো. মহসীন বলেন, আমার ভাবিকে কেউ একজন অপরিচিত নম্বর থেকে ফোন করে বিরক্ত করত। আমার ভাবি আমার দাদাকে জানিয়েছে। ঘটনার দিন রাত ১২ টায় আমার দাদা ভাবির সাথে ফোনে কথা বলেছে। রাত তিনটায় পুনরায় ফোন দিয়ে আমার ভাবির সাথে যোগাযোগ করতে পারেনি।

আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী সাইদুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় কুপিয়ে হত্যা করা হয়েছে। তার মাথার পেছনে ও শরীরে দায়ের কোপের চিহ্ন রয়েছে। বিছানার নিচ থেকে ১টি  দা উদ্ধার করা হয়েছে। লাশ বান্দরবান জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন