আলীকদমে চার ইউনিয়নেই আ.লীগ প্রার্থী বিজয়ী

Alikadam Election News 05-06-2016 copy

আলীকদম প্রতিনিধি:

ষষ্ঠ ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বান্দরবানের আলীকদম উপজেলার চারটি ইউনিয়নেই নৌকা প্রতীকের প্রার্থীরা চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। চারটি ইউনিয়নের মধ্যে রিটার্নিং কর্মকর্তারা চার জন চেয়ারম্যান প্রার্থীকে ৪ জুন রাতেই বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেছেন। কুরুকপাতা ইউনিয়নটি দুর্গম হওয়ায় সেটির ফলাফল রোববার সন্ধ্যায় ঘোষণা করা হয়।

আলীকদম সদর ইউনিয়নে বিজয়ী হন আ.লীগ প্রার্থী জামাল উদ্দিন। তার প্রাপ্ত ভোট ২,৮২৮টি। নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোহাম্মদ ইউনুছ (ধানের শীষ) পেয়েছেন ১,৮১৪ ভোট।
২নং চৈক্ষ্যং ইউনিয়নে বিজয়ী হন আ.লীগ প্রার্থী ফেরদৌস রহমান। তার প্রাপ্ত ভোট ১,৮৮০টি। নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো, জয়নাল আবেদীন (ধানের শীষ) পেয়েছেন ১,৫৫৪ ভোট।

৩নং নয়াপাড়া ইউনিয়নে বিজয়ী হন ফোগ্য মার্মা (নৌকা)। তার প্রাপ্ত ভোট ১,৫৯৩টি। নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো. জুলফিকার আলী ভূট্টো (ধানের শীষ) পেয়েছেন ১,১৮৬ ভোট।

৪নং কুরুকপাতা ইউনিয়নে বিজয়ী হন ক্রাতপুং ¤্রাে (নৌকা)। তার প্রাপ্ত ভোট ১,৭৮০টি। নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাকনাও ¤্রাে (স্বতন্ত্র) পেয়েছেন ৯১৩ ভোট।

এদিকে, বিএনপি মনোনীত নয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জুলফিকার আলী ভূট্টো ও চৈক্ষ্যং ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন এ ফলাফলকে অস্বীকার করে বলেছেন, জনগণের রায়কে জালভোট ও বাহির থেকে ব্যালট ঢুকিয়ে দিয়ে কেড়ে নেওয়া হয়েছে। ফলাফল গণনায় জালিয়তি শুরু করলে আমাদের কর্মী সমর্থকরা বাধা দেয়। এ সময় আমাদের কর্মী সমর্থক ও আত্মীয় স্বজনদের ওপর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মারধর করে।

১নং আলীকদম সদর ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত বিজয়ী চেয়ারম্যান জামাল উদ্দিন ও ২নং চৈক্ষ্যং ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যান ফেরদৌস রহমান বলেছেন, এটি জনগণের কাঙ্খিত রায়ের ফলাফল। অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয়েছে। বিএনিপ প্রার্থীরা ভোট গ্রহণ শেষে নিজেদের পরাজয় নিশ্চিত জেনে কয়েকটি কেন্দ্রে পরিকল্পিতভাবে অপ্রীতিকর ঘটনা সৃষ্টি করে। প্রশাসন সম্পূর্ণ নিরপেক্ষ দায়িত্ব পালন করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন