আলীকদমে উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থার তদন্ত

আলীকদম প্রতিনিধি:

আগামীকাল শনিবার (২৮ অক্টোবর) বান্দরবানের আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে আনীত অনাস্থার ওপর তদন্ত অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কার্যালয়ে দুপুর বারোটা থেকে এ তদন্তের বিষয়ে ইতোমধ্যে পরিষদের ৬জন সদস্যকে লিখিত পত্র দিয়ে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার অফিস থেকে জানানো হয়েছে।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার অফিস সূত্রে জানা গেছে, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোমিনুর রশিদ আমিন এ সংক্রান্ত অভিযোগটি তদন্তের জন্য ‘তদন্তকারি কর্মকর্তা’ নিযুক্ত হয়েছেন। গত ১৭ অক্টোবর বিভাগীয় কমিশনারের অফিস থেকে ইস্যু করা পত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। যার স্মারক নং-০৫.৪২.০০০০.০২০.০১.০২.১৭-৮১।

আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালামের বিরুদ্ধে একই পরিষদের সদস্য হিসেবে চারজন ইউপি চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা গত ২৩ আগস্ট ‘উপজেলা পরিষদ (সংশোধন) আইন, ২০১১ এর ১৩ক (২) উপ-ধারা (১)’ এর বিধান মোতাবেক চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের নিকট অনাস্থা দেন।

অনাস্থা প্রদানকারী সদস্য ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন বলেন, তদন্তের বিষয়ে আমরা বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে চিঠি পেয়েছি। আমরা অনাস্থার স্বপক্ষে ৩৮ পৃষ্ঠার লিখিত বক্তব্য ও প্রমাণাদি তৈরি করেছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন