Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

আবারও রাজনীতিতে ফিরে এসেছি: মনি স্বপন দেওয়ান

রাঙ্গামাটি প্রতিনিধি:

পার্বত্য চট্টগ্রামের অবস্থা বিবেচনা করে, আবারও দীর্ঘ ১২ বছর পর রাজনীতিতে ফিরে এসেছি। আসন্ন নির্বচনে পেশি শক্তি যেন প্রয়োগ করা না হয়, সে বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে।

সোমবার (১০ ডিসেম্বর) সকালে রাঙ্গামাটি শহরের কাঠালতলীস্থ বিএনপি’র জেলা কার্যালয়ে আসন্ন্ জাতীয় একাদশ সংসদ নির্বাচনে ধানের শীষ মার্কায় ভোট দিন প্রচারমূলক সংবাদ সম্মেলনে সাবেক উপমন্ত্রী মনি স্বপন দেওয়ান একথা বলেন।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা বিএনপি’র সভাপতি হাজী মো. শাহ আলম, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ মামুন, জেলা সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনির, জেলা যুবদল সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা যুবদল সাধারণ সম্পাদক আবু সাদাত মো. সায়েম প্রমুখ।

তিনি আরও বলেন, কোন দলই প্রতিপক্ষ নয় প্রতিযোগী সকলই। পার্বত্যাঞ্চলে জনগণের আস্থার প্রতিফলন ঘটবে। জনগণ যাকে চায় তাকেই রায় দেবেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, বিএনপি যদি সরকার গঠন করে তাহলে পার্বত্য চট্টগ্রামের শান্তি স্থায়ীভাবে করার চেষ্টা করবো। বিএনপি’র সময়েই চুক্তির বেশি অংশ বাস্তবায়ন হয়েছিল। সুতরাং সকল সম্প্রদায়ের জন্য পার্বত্য চট্টগ্রাম সুন্দর আবাস স্থল হোক সেটি করারই চেষ্টা করবো। তিনি বলেন, চুক্তির সময় বিএনপি বিরোধীতা করেছিল কিন্তু এখন করবে তাও ঠিক নয়। পূর্বে রাঙ্গামাটিতে আমাকে নির্বাচিত করার একটি সম্প্রদায়িক ঘটনারও জন্ম হয়নি। সমবন্টনের মাধ্যমে পার্বত্য চট্টগ্রামের মানুষের শান্তির জন্য কাজ করবো। এখানে গণতন্ত্র যাতে ব্যাহত না হয় এবং সাধারণ মানুষের যে আশা আকাঙ্ক্ষা সেটি ফুটিয়ে তোলার চেষ্টা করবো। তবে আমাদের যাত্রা শুরু হলো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন