Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

আপনার সন্তানকে মাদক থেকে দুরে রাখুন: বিভীষণ কান্তি দাশ

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

আপনার সন্তান নিয়মিত বিদ্যালয় আসছে কিনা, বিদ্যালয়ে রেখাপড়ায় কতোটা মনোযোগী অভিভাবকদের এসব বিষয়ে খোজখবর রাখার পরামর্শ দিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন আপনার সন্তানকে মাদক থেকে দুরে রাখুন। মাদক আপনার সন্তানের সুন্দর আগামী নষ্ট করে দিতে পারে। মাদকের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলারও আহবান জানান তিনি।

মঙ্গলবার (২৭মার্চ) দুপুরে মাটিরাঙ্গার আমতলী উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে তিন দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, ভালো ছেলে পাওয়ার উন্মাদানায় অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে বাল্য বিবাহ না দিয়ে আপনার মেয়েকে উচ্চ শিক্ষা শিক্ষিত করে ভালো ছেলে পাবে।

তিনি বাল্য বিবাহের বিরুদ্ধে জনমত গড়ে তোলারও আহবান জানান। তিনি আরও বলেন, একটি মেয়ে শিক্ষিত হলে পুরো পরিবার শিক্ষত হবে। শিক্ষিত মায়ের হাত ধরেই শিক্ষত জাতি গড়ে উঠবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. জমির আলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. মনছুর আলী, আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবদুল গনি ও তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। আমতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আক্কাছ আলী মিয়াজী প্রমূখ।

পরে তিন দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

অনুষ্ঠানে আমতলী ইউনিয়ন পরিষদের সদস্য মো. ইউনুছ মিয়া, আওয়ামী লীগ নেতা মো. আবদুল ওয়াদুদ, বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কাশেম ও বীর মুক্তিযোদ্ধা মো. আবু তাহের সর্দারসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবগ ও শিক্ষার্থী অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন