আপনাদের পাশে সব সময় আছি এবং থাকব: দীপংকর তালুকদার

রাঙ্গামাটি প্রতিনিধি:

আপনাদের পাশে সব সময় আছি এবং থাকব। এই পথ চলায় যাতে আর কোনো বিপদে পড়তে না হয় তার জন্য আমাদেরকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাঙ্গামাটির রিজার্ভ বাজার মসজিদ কলোনী এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের রাঙ্গামাটি জেলা পরিষদ ও আওয়ামী লীগের পক্ষ থেকে ত্রাণ বিতরণকালে রাঙ্গামাটি জেলার এমপি দীপংকর তালুকদার এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর, রাঙ্গামাটি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মনসুর আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাওয়াল উদ্দিন, সাধারণ সম্পাদক মো. শাহজাহান, পৌর সভার মহিলা কাউন্সিলার রূপসী দাশ গুপ্তা, ১ নং ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন, ২ নং ওর্য়াড কাউন্সিলর করিম আকবর প্রমুখ।

এমপি দীপংকর তালুকদার বলেন, অসচেতনতাই হচ্ছে অগ্নিকাণ্ডের মূল কারণ। জনগণ যদি একটু সচেতন হয় তাহলে অগ্নিকাণ্ড থেকে রেহায় পাওয়া যায়। তাই জনগণকে সচেতন করে তুলে আগামী দিনের পথ চলায় ক্ষতিগ্রস্তদেরর এগিয়ে যেতে হবে।

তিনি আরও বলেন, ক্ষতিগ্রস্তদের যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা কখনোই আমাদের পক্ষে পূরণ করা সম্ভব নয়। এই ক্ষতি তাদেরকে কষ্ট করে পোষাতে হবে। ক্ষতিগ্রস্তদের আমরা শুধু সাহস দিতে পারি। তারা যাতে কোনো করণে তাদের সাহস না হারায় সেই দিকে আমাদের সব সময় দৃষ্টি থাকবে এবং আগামীতে যে কোনো সুযোগ সুবিধা আমরা তাদের জন্য অব্যাহত রাখব।

এসময় ক্ষতিগ্রস্ত ৭৬ পরিবারকে রাঙ্গামাটি জেলা পরিষদের পক্ষ থেকে প্রতি পরিবারকে ৫ হাজার টাকা, আওয়ামী লীগের পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় জিনিস, চাল, ডাল ও শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দীপংকর তালুকদার, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন