আন্দোলনে যারা বিজয়ী হতে পারে না তারা নির্বাচনেও বিজয়ী হতে পারবে না


চকরিয়া প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চকরিয়া জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন-দেশ আজ তথ্য প্রযুক্তিগত ভাবে এগিয়ে যাচ্ছে।ডিজিটাল মাধ্যমে দেশে নিরব বিপ্লব হতে চলেছে।সেই বিপ্লব হচ্ছেই ডিজিটাল বাংলাদেশের বিপ্লব।দলের ভবিষৎ নেতা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র সজিব ওয়াজেদ জয়ের নেতৃত্বে বিজ্ঞান ভিত্তিক তথ্যপ্রযুক্তি মানুষের দুরগোড়ায় পৌছাতে নিরব বিপ্লব ঘটতে যাচ্ছে বলে তিনি বলেন।

তিনি আরো বলেন, ডিজিটাল সেবার মাধ্যমে মানুষের দুরগোড়ায় সহজে বিদ্যুৎ বিল, টেলিফোন, গ্যাস, ভিসা প্রসেস, ভর্তি, পাসপোর্টসহ যাবতীয় নানা কার্যক্রম প্রতিটি ইউনিয়নে তথ্য সেবা থেকে পেয়ে যাচ্ছে।বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বিনা মূল্য ৩৭কোটির উপরে বই বিতরণ করেছে সরকার।বিএনপি নেত্রী খালেদা জিয়া নির্দেশে বাইতুর মোকারম মসজিদের স্টলে থাকা ধর্মীয় গ্রন্থ কোরআন,হাদিসের বইসহ বিভিন্ন ধর্মীয় বইয়ে আগুন দিয়ে ধ্বংসাত্মক কাজ করে পুড়ানো হয়।তিনি তলে তলে ইসলাম বিরোধী কর্মকান্ড করেন মহারাণী ভিক্টোরিয়া মতো বলেও জানান।মন্ত্রী সমাবেশে মানুষের সমাগম দেখে খালেদা জিয়ার উদ্যোশ্য জনতার ঢল কাকে বলে দেখে যাওয়ার ইঙ্গিত করেন। মহিলাদের ডিসি,টিএনও বানিয়ে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে সম্মানিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এক জরিপে উঠে আসছে নারী-পুরুষের মধ্যে সমতায় রয়েছে বাংলাদেশ ও ভারত।তিনি বলেন,বিএনপি যারা করেন,অন্যদল যারা করেন,অনুরোধ করব এই বার শেখ হাসিনার নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করে উন্নয়নের রোড় মডেল সৃষ্টি করুন। পর্যটনের স্বার্থে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়ক প্রশস্থ করে চার লেইনের আওতায় আনা হবে। এদেশের মানুষ খুবই ধর্মভীরু। বেগম জিয়া এলেন রোহিঙ্গা শরনার্থীকে দেখতে ও সমবেদনা জানাতে, কিন্তু তিনি যাওয়ার সময় বলে গেলেন দুর্বার আন্দোলন গড়ে তোলার জন্য। কক্সবাজারে এসে তিনি ময়ুর সিংহাসনে বসবেন। গানের কলিতে তিনি বললেন, আমার স্বাধ না মিঠিল আশা না ফুরিল”মরা গাঙ্গে কখনও জোয়ার আসেনা। ইনশাআল্লাহ আন্দোলনে যারা বিজয়ী হতে পারে না, তারা নির্বাচনেও বিজয়ী হতে পারবে না। এ দেশের জনগণকে অসুখী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে রাজনীতি করেনা। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্যোশ্য বলেন,দলের মধ্যে যারা অপকর্ম করে তাদেরকে শুদ্ধ হয়ে যাওয়ার জন্য নির্দেশ দেন।

রোববার ৪ নভেম্বর শনিবার বিকালে চকরিয়া পৌরসভার চিরিঙ্গার শহীদ আব্দুল হামিদ পৌর বাস টার্মিনালে উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত বিশাল জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম বিএ(অনার্স)এম এ। চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যালেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু’র সঞ্চলানায় অনুষ্টিত জনসভায় বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি,সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম,জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারন সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী,চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মো.আলমগীর চৌধুরী, মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছরওয়ার আলম,মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামীলীগের সাধারণ ও ইউপি চেয়ারম্যান মো.মহসিন বাবুল প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন