আন্ত:স্কুল ফুটবলে চ্যাম্পিয়ন পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়

F CMP Pic copy

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শেষ হয়েছে ৪৫তম জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন খেলাধূলা।  এই খেলাধূলার সবচেয়ে বড় চমক ছিল ফুটবলে। ৮টি বিদ্যালয় নিয়ে নক আউট পদ্ধতির খেলায় ফাইনালে মোকাবেলা করে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় ও পানছড়ি মডেল উচ্চ বিদ্যালয়।

মঙ্গলবার বিকাল ৩ টায় ফাইনাল খেলা উপলক্ষ্যে পানছড়ি উপজেলা পরিষদ মাঠ পরিনত হয় জনসমুদ্রে। নিজ দলের খেলোয়াড়দের উৎসাহ যোগাতে ছাত্রদের চেয়ে ছাত্রীরা ছিল বেশ এগিয়ে।  নিজ বিদ্যালয়ের খেলোয়াড়দের পায়ে বল এলেই শুরু হয় হাজারো করতালি। তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ এই খেলায় পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় পানছড়ি মডেল উচ্চ বিদ্যালয়কে  ১-০ গোলে পরাজিত করে আন্ত: স্কুল ফুটবলের ট্রফি জয় করে।

এদিকে ছাত্রীদের হ্যান্ডবলেও ফাইনালে মুখোমুখি হয় এ বিদ্যালয় দুটি। এতে মডেল উচ্চ বিদ্যালয় পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টুর্ণামেন্টের ফাইনালে ক্ষুদে ফুটবলারদের মাঝে চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রপি তুলে দেয় অনুষ্ঠানের প্রধান অতিথি ও টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি পানছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা।

এ সময় অতিথি হিসেবে ছিলেন অফিসার ইনচার্জ মো. আ. জব্বার, মহিলা ভাইস চেয়ারম্যান রত্না তঞ্চঙ্গ্যা, ৪নং লতিবান ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরা, উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগীয় প্রধান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সহকারী শিক্ষক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন