আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বান্দরবানে মেলা ও আলোচনা সভা

বান্দরবান প্রতিনিধি:

“ সবাই মিলে ভাবো, নতুন কিছু করো, নারী-পুরুষ সমতার নতুন বিশ্ব গড়ো ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বান্দরবানে নারী উন্নয়ন মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শুক্রবার সকালে বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে শুরু হয়েছে দুই দিনব্যাপী নারী উন্নয়ন মেলা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে নারী উন্নয়ন মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম। উদ্বোধন শেষে মেলা উপলক্ষে আগত বিভিন্ন নারী উদ্যোক্তাদের স্টল পরিদর্শন করেন অতিথিরা।

পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আয়োজন করা হয় এক আলোচনা সভার। অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালামের সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. ইয়াছির আরাফাত, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরী, শিশু বিষয়ক কর্মকর্তা শিলাদিৎ মুৎসুদ্দী, উইমেন চেম্বার এন্ড কর্মাসের প্রেসিডেন্ট লালছানি লুসাইসহ বিভিন্ন নারী উদ্যোক্তারা এসময় উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, বর্তমান সরকারের আমলে নারীদের ব্যাপক উন্নয়ন হচ্ছে। নারীরা আজ পিছিয়ে নেই| ঘরে বাইরে নারীরা আজ তাদের প্রতিভা প্রমান করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন