আত্মবিশ্বাসী হয়ে নিজেকে এগিয়ে নিতে হবে

unnamed copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি সফর করেছেন সুপ্রিম কোর্টের হাইকোট বিভাগের বিচারপতি ভবানী প্রসাদ সিং। রবিবার সকালে তিনি দুর্গম সোনাইছড়ি ইউনিয়নের সোনাইছড়ি উচ্চ বিদ্যালয়ে একটি অনুষ্ঠানে যোগ দেন।

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, নিজেদেরকে জয় করতে হলে লেখাপড়ার মাধ্যমে আত্মবিশ্বাসী হয়ে এগিয়ে যেতে হবে। আত্মবিশ্বাস এমনি এক অধ্যায়, যা বদলে দিতে পারে তোমাদের চিন্তা-শক্তিকে। ভাবাতে পারে নতুন করে। নিজেকে গণ্ডির ভেতর আবদ্ধ না রেখে পাখির ডানার মতো উড়ে যাওয়ার সাহস যোগাও। দেখবে সবার চেয়ে ছাড়িয়ে গেছো তুমি।

এসময় তিনি বিদ্যালয়ে বৈদ্যুতিক ফ্যান, লাইব্রেরি প্রতিষ্ঠায় সহযোগিতার আশ্বাস দেন এবং বিদ্যালয় সরকারি করণে প্রয়োজনীয় সহযোগিতার জন্য প্রশাসনের মাধ্যমে সহযোগিতা করবেন বলেও প্রতিশ্রুতি দেন। পরে তিনি সোনাইছড়ি চাইন্দা রক্ষিতা শিশু সদন পরিদর্শণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ কামাল উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার এসএম সরওয়ার কামাল, থানা অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদ কবির, সোনাইছড়ি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শিক্ষাবিদ এ্যানিং মার্মা, সোনাইছড়ি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক রাজস্বর বড়ুয়া প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন