Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মানিকছড়ি উপজেলা যুবদলের আংশিক কমিটি ঘোষণা 

মানিকছড়ি প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মানিকছড়ি উপজেলা শাখার আংশিক কমিটি অনুমোদন দিয়েছেন খাগড়াছড়ি জেলা যুবদল।

রবিবার (১৭ ডিসেম্বর ) জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. মাহাবুব আলম সবুজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে মো. জয়নাল আবদীন ভূঁইয়াকে সভাপতি ও মো. মোশারফ হোসেনকে সাধারণ সম্পাদক, মো. মীর হোসেন’কে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত আংশিক কমিটি অনুযায়ী সিনিয়ন সহ- সভাপতি মো. রমজান হোসেন সেলিম, সহ-সভাপতি নিউচাই মারমা, বাবু আব্রে মারমা, যুগ্ম-সম্পাদক রেদোয়ান আহম্মদ সোহাগ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন, কোষাধ্যক্ষ মো. মহরম আলী, প্রচার সম্পাদক শাহ আলম, সহ-প্রচার সম্পাদক মঈন উদ্দিন, দপ্তর সম্পাদক আবুল বশর, সহ-দপ্তর সম্পাদক কামাল হোসেন ঘোষণা করা হয়।

আগামী ১ মাসের মধ্যে (আংশিক) ঘোষিত কমিটিকে মানিকছড়ি উপজেলা যুবদলের ১০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করে জেলা যুবদলের নিকট হতে অনুমোদন নিয়ে যাওয়ার জন্য বলা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন