Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

গুলশাখালীতে ফরমার স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

লংগদু প্রতিনিধি:
দুর্গম এলাকায় ছাত্রছাত্রীদের পড়ালেখার প্রতি আকৃষ্ট করে তুলতে রাঙামাটির লংগদুতে ফরমার স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব গুলশাখালীর উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। রোববার (২৭ জানুয়ারি) লংগদু উপজেলার গুলশাখালী বর্ডার গার্ড মডেল কলেজ প্রাঙ্গণে এই সংবর্ধনার আয়োজন করা হয়। ফরমার স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব গুলশাখালীর সভাপতির মো. শাহাবুল আলমের সভাপতিত্বে এবং অ্যাডভোকেট কামাল হোসেন সুজনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আঞ্চলিক পরিষদের সদস্য হাজি মো. কামাল উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাজনগর জোনের ভারপ্রাপ্ত জোন কমান্ডার মেজর নাজমুল্লাহেল ওয়াদুদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মফিজুল ইসলাম। অতিথির মধ্যে আরও বক্তব্য রাখেন, গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, রাঙামাটি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহ এমরান রোকন, ফরমার স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব গুলশাখালীর প্রতিষ্ঠাতা সভাপতি শহিদুল ইসলাম কামাল। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদের সসদ্য মো. জানে আলমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

আলোচনা শেষে অতিথিগণ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দুইশত পঞ্চাশ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন। এছাড়াও এলাকার পাঁচজন সফল অভিভাবককে সম্মাননা প্রদান করার পাশাপাশি ফরমার স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব গুলশাখালীর উদ্যোগে আয়োজিত কুইজ ও বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদেরও পুরস্কার প্রদান করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

2 Replies to “গুলশাখালীতে ফরমার স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা”

  1. The Acting Zone Commander of Ragnogore, Major Nazmullahhel Wadud was my Recruiting Officer of Rangamati Sector Headquarters.
    Seeing his face, I came to know him.
    I Salute you, Sir.

  2. The Acting Zone Commander of Ragnogore, Major Nazmullahhel Wadud was my Recruiting Officer of Rangamati Sector Headquarters.
    Seeing his face, I came to know him.
    I Salute you, Sir.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন