Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

অস্ত্রের মুখে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের অভিযোগে ৫ ছাত্রলীগ নেতাকর্মী আটক

khagrachari-picture03-09-09-2016-copy
খাগড়াছড়ি প্রতিনিধি:

অস্ত্রের মুখে গরু ব্যবসায়ীর ২ লাখ ৩১ হাজার টাকা লুটের অভিযোগে খাগড়াছড়ির রামগড় ও মাটিরাঙা উপজেলার পাঁচ ছাত্রলীগ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও সিএনজি আটক করা হয়েছে।

আটকৃতরা হচ্ছে, মাটিরাঙা পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক তসলিম উদ্দিন রুবেল(২৫), রামগড় উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক নাঈম(২৫), পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন(১৮), ছাত্রলীগ কর্মী শরিফ পাটোয়ারী(১৯) এবং গুইমারার অশোক সেন(২৫)।
রামগড় সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী হুমায়ুন রশীদ জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় মাটিরাঙা উপজেলার তাইন্দং থেকে পাঁচ গরু ব্যবসায়ী হারিবুর রহমান, মো: ইউসুফ মিয়া, বাচ্চু মিয়া, মহিউদ্দিন ও সোহাগ একটি সিএনজিতে করে ফিরছিলেন। সিএনজিটি রামগড় উপজেলার যৌথ খামার এলাকায় পৌঁছলে ৮-৯ জনের একদল সন্ত্রাসী অস্ত্রের মুখে হাবিবুর রহমানের কাছ থেকে এক লাখ ৩১ হাজার ও ইউসুফের কাছ থেকে ছিনিয়ে নেয়।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাঈন উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ রাতভর অভিযান চালিয়ে ৫ জনকে আটক ও ছিনতান হওয়া কিছু টাকাসহ ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও সিএনজি উদ্ধার করেছে। এ ছিনতাই কাজে জড়িত অন্যদেরও আটকের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন