অস্ত্রের মুখে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনায় ৪ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, আটক ২

khagrachari-picture03-09-09-2016-copy

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার রামগড়ে অস্ত্রের মুখে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনায় চার ছাত্রলীগ নেতাকর্মীকে আসামী করে মামলা হয়েছে। আসামীরা হচ্ছে, মাটিরাঙা পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক তসলিম উদ্দিন রুবেল(২৫), পিতা সাহেদুল হক, ছাত্রলীগ কর্মী আলমগীর হোসেন(২২) পিতা আব্দুল হক, জয়নাল আবেদীন(২০) পিতা অজ্ঞাত ও গুইমারার অশোক সেন(২৫) পিতা অজ্ঞাত। তার মধ্যে আটক তসলিম উদ্দিন রুবেল ও অশোক সেনকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। অপর দু’জনকে আটেকের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

রামগড় সার্কেলের সহকারী পুলিশ সুপার মো: কাজী হুমায়ুন রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাই হওয়া টাকার মধ্যে ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে আটক রামগড় উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক নাঈম(২৫), পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন(১৮),ছাত্রলীগ কর্মী শরিফ পাটোয়ারীকে (১৯) ঘটনায় সংশ্লিষ্টতা না পাওয়ায় ছেড়ে দেওয়া হয়েছে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাঈন উদ্দিন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় মাটিরাঙা উপজেলার তাইন্দং থেকে পাঁচ গরু ব্যবসায়ী হারিবুর রহমান,মো: ইউসুফ মিয়া, বাচ্চু মিয়া, মহিউদ্দিন ও সোহাগ একটি সিএনজিতে করে ফিরছিলেন। সিএনজিটি রামগড় উপজেলার যৌথ খামার এলাকায় পৌঁছলে একদল সন্ত্রাসী  অস্ত্রের মুখে হাবিবুর রহমানের কাছ থেকে ১ লাখ ৩১ হাজার ও ইউসুফের কাছ থেকেও টাকা ছিনিয়ে নেয়। পুলিশ রাতভর অভিযান চালিয়ে মাটিরাঙা পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক তসলিম উদ্দিন রুবেল ও গুইমারা থেকে ছাত্রলীগ কর্মীকে অশোক সেনসহ পাঁচজনকে  আটক করে।পরে জিজ্ঞাসাবাদ শেষে তিন জনকে ছেড়ে দেওয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন