Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

অসুস্থ ইউসুফ চৌধুরীর পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ

unnamed copy

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

দীর্ঘদিন ধরে অসুস্থ মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও খাগড়াছড়ি জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরীর পাশে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

দীর্ঘদিন ধরে শয্যাসায়ী আবু ইউছুপ চৌধুরীর স্বাস্থের অবনতির খবরে বুধবার রাতে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. শামছুল হক’র নেতৃত্বে তারা তাকে দেখতে যান।

এসময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক সুবাস চাকমা, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী, সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন, পৌর কাউন্সিলর মো. এমরান হোসেন, মো. আলী মিয়া, মো.শহীদুল ইসলাম সোহাগ, মো. মোস্তফা, পৌর যুবলীগের সভাপতি মো. মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক আলাউদ্দিন, পৌর ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক তছলিম উদ্দিন রুবেলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ অসুস্থ ইউসুফ চৌধুরীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন। তারা মাটিরাঙ্গা পৌরসভার উন্নয়নসহ মাটিরাঙ্গার রাজনৈতিক স্থিতিশীলতা রক্ষায় তার অবদানের কথা স্বীকার করে তার দ্রুত আরোগ্য কামনা করেন।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট, যক্ষাসহ নানা রোগে ভুগছেন মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও খাগড়াছড়ি জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন