অসহায়দের আর্তমানবতা সেবায় এগিয়ে এসেছে উখিয়া স্বাধীনতা স্পোর্টিং ক্লাব

উখিয়া প্রতিনিধি:

অসহায় পরিবারের সাহায্যার্থে  আর্তমানবতা সেবায় কাজ করে যাচ্ছে ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন উখিয়ার উত্তর ধুরংখালী শীল পাড়া স্বাধীনতা স্পোর্টিং ক্লাব। এ ক্লাবের নেতৃবৃন্দ ও সদস্যরা নিজেদের ব্যক্তিগত অর্থ ও তহবিল সংগ্রহ করে দরিদ্র পরিবারের অসুস্থ ব্যক্তিদের চিকিৎসার খরচ, গরিব শিক্ষাথীদেরকে লেখাপড়ার সুযোগ ও অসহায় পরিবারে সৎক্রিয়া সম্পন্ন করতে নগদ প্রায় ৮০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের পক্ষে লিভার ক্যান্সারে আক্রান্ত লাল মোহন শর্মার কন্যা রোমা শর্মার চিকিৎসার সাহায্যার্থে নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়াও মরিচ্যা মুক্তিযোদ্ধা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও রনজিত শর্মার কন্যা স্বপ্না শর্মাকে লেখা-পড়ার খরচ বহন বাবদ শিক্ষা সহায়তা অর্থ দেওয়া হয়েছে। শুধু তাই নয়, স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সদস্য রনজিত শর্মার স্বর্গীয় মা’র সৎক্রিয়া ও ধর্মীয় সভা আয়োজনে সাহায্য করা হয়।

অসহায় পরিবারে সাহায্যর্থে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি অজিত শর্মা, সাধারণ সম্পাদক সুবধন শর্মা, সহ-সভাপতি আশিষ শর্মা, বিদেশ প্রবাসী সদস্য মিন্টু শর্মা, ক্লাবের কার্যকরি সদস্য যথাক্রমে আনন্দ শর্মা, নকুল শর্মা, ঝুনু শর্মা, রিটন শর্মা ও সুমন শর্মা।

স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি অজিত শর্মা জানান, এলাকার অসহায় গরীব পরিবারের ক্লাবের পক্ষ থেকে প্রায় সময় সাহায্য সহযোগিতা করা হয়। সাধারণ সম্পাদক সুবধন শর্মা বলেন, আর্তমানবতার সেবায় গ্রামের দরিদ্র ছেলে-মেয়েদের লেখা-পড়ার খরচ বহন, মেয়েদের বিবাহে অর্থ সাহায্য সহ অক্ষম অসুস্থ ব্যক্তিদেরকে অনুদান দিয়ে স্বাধীনতা স্পোর্টিং ক্লাব বিশাল ভুমিকা পালন করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন