অপহরণের অভিযোগে সিলেট হতে পালিয়ে আসা প্রেমিক যুগল কাপ্তাই আটক

 

কাপ্তাই প্রতিনিধি:

প্রেম মানে না কোন জাত না মানে কোন ধর্ম ও বর্ণ । প্রেমিকা নিয়ে সিলেট থেকে পার্বত্যঞ্চলের রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলায় বেড়াতে এসে অপহরণের অভিযোগে প্রেমিক যুগলকে কাপ্তাই থানায় আটক করা হয়।

কাপ্তাই থানার এসআই মিজানুর রহমান জানান, সিলেট জৈয়ন্তপুর মডেল থানায় নারী শিশু নির্যাতন ও অপরহণে একটি মামলা দায়ের করা হয় মঙ্গলবার। মামলার অভিযোগের ভিত্তিতে জানাযায় জৈয়ন্তপুর থানার মাহুতহাটি এলাকার আতর আলীর ছেলে সাজু আহমেদ(২২) ওই এলাকার বিধান চন্দ্র সেন এর স্কুল পড়ুয়া ৯ম শ্রেণির ছাত্রী স্বর্ণালী সেন বর্ষাকে সাজু অপহরণ করে নিয়ে কোথায় লুকিয়ে রেখেছে।

পরে মেয়ের পিতা বিধান চন্দ্রসেন মেয়েকে না পেয়ে এবং বিভিন্ন সন্ধান নিয়ে সাজুর বিরুদ্ধে সিলেট জৈয়ন্তুপুর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়। থানা মোবাইল টেকের মাধ্যমে সন্ধান নিয়ে জানে কাপ্তাইয়ে ওই দু’জন অবস্থান করছে।

পরে কাপ্তাই থানাকে মামলার বিষয়টি অবহিত করা হলে কাপ্তাই থানার এসআই মিজানুর রহমান নেতৃত্বে এসআই আব্দুল আলিম, এসআই তারিকুল মঙ্গলবার কাপ্তাই নতুন বাজার হতে সন্ধ্যা ৬টায় প্রেমিক সাজু বিকাশে টাকা নিতে এসে কাপ্তাই থানায় আটক হয়। তার সূত্র ধরে প্রেমিকাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

কাপ্তাই থানার অফিসার ইনর্চাজ(ওসি) সৈয়দ মোহাম্মাদ নূর বলেন, আটক করার পর আমরা সিলেট জৈয়ন্তপুর থানাকে অবহিত করা হলে জৈয়ন্তুপুর মডেল থানার তদন্ত কর্মকর্তা এসআই সুজন কুমার আচার্য বুধবার কাপ্তাই থানায় এসে অপহরণের অভিযোগে ওই দু’প্রেমিক যুগলকে সিলেট নিয়ে যায়। এ সময় থানায় অভিযোগকারী পিতা বিধান চন্দ্র সেনও সাথে ছিলেন।

অভিযুক্ত প্রেমিক সাজু আহমেদর বলেন, আমাদের পাশ্ববর্তী গ্রামের স্বর্ণালী সেন বর্ষার সাথে দীর্ঘ ৬/৯মাস পর্যন্ত প্রেমের সম্পর্ক। আমরা দু’জনে একে অপরকে ভালবাসি। বর্ষা বলেছে মুসলমান ধর্ম গ্রহণ করব। ভালবেসে দু’জনে ঘর হতে বাহির হয়েছি। তবে আমি অপরহণ করেনি আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা মিথ্যা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন