অনুন্নত পাহাড়ি এলাকায় বিনোদনের ব্যবস্থা করে দিল খাগড়াছড়ি জোন

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি :

খাগড়াছড়ি সদর জোনের পক্ষ থেকে অনুন্নত পাহাড়ি এলাকায় বিনোদনের জন্য টেলিভিশন বিতরণ করা হয়। সোমবার (২৬ নভেম্বর) খাগড়াছড়ি জোনের অন্তর্গত ক্যাম্প সমূহ টেলিভিশন বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে।

খাগড়াছড়ি জোনের আওতাধীন জিরোমাইল আর্মি ক্যাম্প তার দায়িত্বপূর্ণ ঠাকুরছড়া পুকুরপাড়া এলাকায় স্থাপিত জাগরণ ক্লাবে ০১টি, ঘাসবন আর্মি ক্যাম্পের দায়িত্বপূর্ণ পেরাছড়া এলাকায় স্থাপিত কমফোই সমবায় সমিতিতে ০১টি, ভাইবোনছড়া আর্মি ক্যাম্পের দায়িত্বপূর্ণ এলাকায় স্থাপিত ভাইবোনছড়া যুব সংঘে ০১টি টেলিভিশন প্রদান করা হয়।

এছাড়াও, পানছড়ি আর্মি ক্যাম্পের দায়িত্বপূর্ণ এলাকায় স্থাপিত সবুজ ক্লাবে ০১টি ও হিল পাওয়ার স্পোর্টস ক্লাবে ০১টি এবং জোন সদরের দায়িত্বপূর্ণ সিংগীনালা মগপাড়া এলাকায় স্থাপিত ম্যাং ম অং ক্লাবে ০১টি সর্বমোট ০৬টি টেলিভিশন বিতরণ করা হয়।

খাগড়াছড়ি সদর জোনের ক্যাম্প কমান্ডারগণ উক্ত টেলিভিশন বিতরণ করেন। এ সময় ক্লাব সমূহের সভাপতি, সাধারণ সম্পাদক, সদস্যবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত সকলে টেলিভিশন প্রাপ্তিতে সেনাবাহিনীর ভূয়সী প্রসংশা করেন এবং ভবিষ্যতে তাদের বিভিন্ন প্রয়োজনে সেনাবাহিনীর সহযোগিতা কামনা করেন।

খাগড়াছড়ি জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন পিএসসি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য অঞ্চলে দীর্ঘদিন যাবৎ সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতির বন্ধন দৃঢ় করতে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় এই কর্মসূচীর উদ্যোগ নেয়া হয়েছে। ভবিষ্যতেও জোন সদর কর্তৃক এ ধরণের কর্মসূচী চলমান থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন