অধিকার আদায়ের নামে চাঁদাবাজি-সন্ত্রাসী বন্ধ করা হবে

Dighinala news picture (02) 16-04-2017 copy

দীঘিনালা প্রতিনিধি:

অধিকার আদায়ের নামে পাহাড়ে যারা চাঁদাবাজি করছে। অবৈধ অস্ত্র ব্যবহার করে হুমকি দিয়ে সাধারণ লোকজনদের নির্যাতন করছে, তারা সবাই সন্ত্রাসী। সন্ত্রাসীদের কোন দল নেই। আপনারা অনেক নির্যাতন সহ্য করেছেন। মাসে মাসে চাঁদা দিয়ে আসছেন। আপনারা চাঁদাবাজ ও অবৈধ অস্ত্র ব্যবহারকারীদের তথ্য দিয়ে সহযোগিতা করেন, তাদের বিরুদ্ধে আমরা ব্যবস্থা নিব।

রোববার দীঘিনালা উপজেলার ছোট মেরুং উচ্চ বিদ্যালয় কমিউনিটি সেন্টারে আয়োজিত হেডম্যান কার্বারী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, দীঘিনালা জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল ফেরদৌস  জিয়াউদ্দীন মাহমুদ পিএসসি।

এসময় তিনি আরও বলেন, দলের নেতারা কোটি কোটি টাকার মালিক হচ্ছে, তারা তাদের ছেলে-মেয়েদের বিদেশে লেখাপড়া করাচ্ছে। চাঁদাবাজি, সন্ত্রাসী করে কখনো অধিকার আদায় হয় না।

সম্মেলনে ১নম্বর ছোট মেরুং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রহমান কবির রতনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, মেরুং ইউনিয়নের নারী সদস্য মিনা চাকমা, সদস্য অমিয় কান্তি চাকমা, বিভূতি রঞ্জণ কার্বারী পাড়ার কার্বারী(পাড়া প্রধান) হেমাব্রত চাকমা, মধ্যবোয়ালখালী এলাকার কার্বারী ঝিমিত চাকমা, ঝুরঝুরি পাড়ার কার্বারী মিলন চাকমা প্রমুখ।

সম্মেলন শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি বিভুতি রঞ্জণ কার্বারী পাড়া, রবি কার্বারী পাড়া, হ্যাডম্যান পাড়া, মনের মানুষ পাড়া, প্রভাত কার্বারী পাড়া, চৌধুরী পাড়া এবং ইন্দ্রজয় কার্বারী পাড়ার কার্বারীদের হাতে একটি করে ফুটবল ও ক্রিকেট খেলার সামগ্রী তুলে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন