Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

অত্যাধুনিক পণ্য উদ্বোধন করলো স্যামসাং

J1 White_Frontতথ্য প্রযুক্তি ডেস্ক:

স্যামসাং সাউথ ওয়েস্ট এশিয়া ফোরাম ২০১৫ এ বেশ কয়েকটি অভিনব এবং নতুন স্মার্টফোন ও ডিজিটাল অ্যাপ্লায়েন্স উদ্বোধন করে অগ্রণী অবস্থান আরো দৃঢ় করলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। দক্ষিণ এশিয়ায় স্যামসাং এর যে সব অত্যাধুনিক প্রযুক্তি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে সেই সব প্রযুক্তি সহযোগিদের এবং গ্রাহকদের কাছে পরিচিত করানোর জন্য একটি প্রদর্শনীমূলক সম্মেলন হলো ফোরাম।

বাংলাদেশ স্যামসাং এর জন্য একটি গুরুত্বপূর্ণ বাজার যেখানে বিভিন্ন ধরনের পণ্যে স্যামসাং অগ্রণী। এই বাজারটিতে সবসময়ই স্থানীয় চাহিদা এবং পছন্দের কথা চিন্তা করে বিশেষ ধরনের বেশ কিছু পণ্য চালু করা হয়েছে।

স্যামসাং মোবাইল বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর সি এস মুন জানিয়েছেন, “২০১৫ সালে আমরা এমন কিছ অভিনব প্রযুক্তির স্মার্টফোন নিয়ে আসার পরিকল্পনা করেছি যা শুধু গ্রাহকদের ফোন ব্যবহারের অভিজ্ঞতাই উন্নত করবে না বরং বাজারে আমাদের অবস্থান আরো সুদৃঢ় করবে।”

বাংলাদেশের বাজার স্যামসাং এর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর স্যামসাং এই বাজারের জন্য প্রথম টাইজেন অপারেটিং সিস্টেম ভিত্তিক স্মার্টফোন জেড১ এর মতো অভিনব পণ্য নিয়ে এসেছে। বিশেষ করে বাংলাদেশের সংস্কৃতির কথা চিন্তা করে “স্যামসাং জেড১” এর জন্য বিশেষ অ্যাপ্লিকেশন তৈরি করেছে।

স্যামসাং এর যেসব বিশেষ স্মার্টফোন ও ট্যাব সাউথ ওয়েস্ট এশিয়া ফোরাম এ উদ্বোধন করা হয়েছে সেগুলো হলো:
প্রথম টাইজেন অপারেটিং সিস্টেম ভিত্তিক স্মার্টফোন স্যামসাং জেড১ ইতিমধ্যেই বাংলাদেশের বাজারে জনপ্রিয়তা অর্জন করেছে। ফোনটিতে স্থানীয় বেশ কিছু ওয়েবসাইট ব্যবহারের সুবিধা রয়েছে। ৪ ইঞ্চি ডব্লিউভিজিএ পিএলএস স্ক্রিনের ফোনটির ইন্টারফেস ব্যবহারে এতটাই সহজ যে প্রথমবারের মতো স্মার্টফোন ব্যবহারকারীরাও সহজে ব্যবহার করতে পারবেন।

স্টাইলিশ গ্যালাক্সি এ সিরিজ সকল গ্যালাক্সি সিরিজের স্মার্টফোনগুলোর মধ্যে সবচেয়ে স্লিম। এই স্মার্টফোনগুলো ব্যবহারকারীদের জন্য একই সাথে স্টাইলিশ এবং শক্তিশালী কার্যক্ষমতা প্রদান করে। সম্পূর্ণ মেটাল বডির এই ফোনটিতে রয়েছে সেলফি তোলার চমৎকার মোড ও এক সাথে একাধিক কাজ করার সাবলীলতা। গ্যালাক্সি এ৩ ও এ৫ ইতিমধ্যেই বাংলাদেশের বাজারে বিক্রি শুরু হয়েছে এবং শীঘ্রই আসছে এই সিরিজের পরবর্তী ফোন গ্যালাক্সি এ৭। এতে রয়েছে ৫.৫ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিস্পেø যার চমৎকার কালার রিপ্রডাকশন এবং দারুণ ক্যামেরার কারণে ব্যবহারের অভিজ্ঞতা আরো অসাধারণ হয়ে ওঠে।

সামনেই বাজারে আসবে গ্যালাক্সি ই সিরিজ যা বিনোদনের জন্য অত্যন্ত অসাধারণ একটি মাধ্যম হয়ে উঠবে। গ্যালাক্সি ই৭ এবং ই৫ এ রয়েছে যথাক্রমে ৫.৫ ইঞ্চি এবং ৫ ইঞ্চ ফুল এইচডি সুপার অ্যামোলেড ডিস্প্লে। সাথে থাকছে সবচেয়ে উন্নত মানের ক্যামেরা এবং সেলফি মোড যার মাধ্যমে অসাধারণ মানের ছবি তোলা যাবে।

গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ হলো স্যামসাং এর প্রথম এমন ট্যাবলেট যা তৈরিই করা হয়েছে প্রধানত ব্যবসায়িক কার্যক্ষমতা বৃদ্ধি করার জন্য। ট্যাবলেট ক্যাটাগরিতে স্যামসাং এর এই নতুন অভিনব পণ্যটি পেশাজীবীদের চাহিদা অনুযায়ী তৈরি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন