খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিল্লাতসহ তিন নেতা কারাগারে


khagrachari-picture02-17-12-2016-copy
নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাতসহ দলের চার নেতাকে কারাগারে পাঠিয়েছে আদালত। শনিবার বিকালে খাগড়াছড়ি অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তারের আদালত তাদের জামিন না-মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। অপর দুই বিএনপি নেতা হলেন, খাগড়াছড়ি পৌর বিএনপির সহ-সভাপতি নাসির তালুকদার ও খাগড়াছড়ি সরকারী কলেজ শাখার ছাত্রদল সভাপতি আনিসুল আলম আনিক।

প্রসঙ্গত, শুক্রবার সকাল ১১ টার দিকে জেলা শহরের মাইনী ভ্যালীস্থ মুক্তিযোদ্ধাদের নাম সম্বলিত স্মৃতি ফলকে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে নেতাকর্মীরা পুষ্পস্তবক অর্পণের পর ফেরার পথে জেলা আওয়ামী লীগের একাংশের কার্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে পুলিশসহ উভয় পক্ষের ১৪ জন আহত হয়েছে।

এ সময় পুলিশ জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাতসহ ৪ জনকে আটক করে। আটককৃতদের মধ্যে গুরুতর আহত জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক এম এন আবছারকে পুলিশ হেফাজতে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়।

এদিকে রাতে খাগড়াছড়ি সদর থানার এসআই আব্দুল্লাহ আল মাসুদ বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখ করে আরও ২০/২৫ জনকে আসামী করে মামলা দায়ের করে এবং আটককৃতদের ওই মামলায় গ্রেফতার দেখানো হয়।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *