‌’উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হল আ’লীগ সরকারের বিকল্প নেই’



মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় সরকারী বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, উদ্বোধন ও সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন উপলক্ষে বিশাল কর্মী সমাবেশ আয়োজন করে মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ।

১৫ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টায় চৌংড়াছড়ি গুচ্ছগ্রামে তাহফিজুল কোরান নূরাণী ও হাফিজিয়া মাদ্রাসা ভবণ নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন ও পথসভা, মহালছড়ি ফায়ার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন স্থাপনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন এর পর মহালছড়ি টাউন হল প্রাঙ্গনে এক বিশাল কর্মী সমাবেশে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রধান অতিথির তার বক্তব্যে বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে, আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই। পাহাড়ি বাঙ্গালী সম্প্রীতি বজায় রেখে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা স্থিতিশীল রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহবান জানান।

মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি নিলোৎপল খীসার সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, মনির হোসেন খাঁন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিন, জেলা সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা, জেলা উপদপ্তর সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, জেলা সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবদুল জব্বার, আইন বিষয়ক সম্পাদক এড. সুপাল চাকমা, মহিলা বিষয়ক সম্পাদিকা ও জেলা পরিষদ সদস্য শতরূপা চাকমা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও মাটিরাঙ্গা পৌর মেয়র  সামশুল হক ও মহিলা নেত্রী নিগার সুলতানা।

সমাবেশে মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক রতন কুমার শীল।

বক্তব্য রাখেন, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, মহালছড়ি উপজেলা ছাত্রলীগ এর সভাপতি জিয়াউর রহমান, যুবলীগ এর সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলা সৈনিক লীগ এর সভাপতি বাবলু চৌধুরী ও কার্তিক শীল প্রমূখ।

এসময় বক্তারা বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকারকে বেকায়দায় ফেলতে স্বাধীনতার বিপক্ষীয় শক্তি নানামূখী ষড়যন্ত্র শুরু করেছে। পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে বড় ধরণের সংঘাত সৃষ্টি করে রাজনৈতিক স্বার্থ হাসিলের চেষ্টা করা হচ্ছে। আওয়ামীলীগ সেই অপশক্তির প্রত্যেকটি ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়ে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আগামী জাতীয় নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *