৯৮৭ বোতল ফেন্সিডিল ও ১টি কাভার্ডভ্যানসহ ৩জন আটক


নিজস্ব প্রতিনিধি

র‌্যাব গোপন সূত্রে কাভার্ডভ্যান যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসার পথে আটক করেছে। ২১ডিসেম্বর লে. কমান্ডার আশেকুর রহমান (এক্স) বিএন এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড মডেল থানাধীন ভাটিয়ারী অফিসার্স আবাসিক এলাকা এবং বিএমএ হাইস্কুল সংলগ্ন ঢাকা টু চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে।

এ সময় কুমিল্লা থেকে চট্টগ্রামগামী ১টি কাভার্ডভ্যানের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা কাভার্ডভ্যানটিকে থামানোর সংকেত দিলে কাভার্ডভ্যানটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদেরকে আটক করে। আসামিরা চট্টগ্রামের ভুজপুর হিয়াকু বাজার এলাকার মৃত মীর আইয়ুব এর ছেলে মো. জামাল (২৫), মো. আব্দুল করিমের ছেলে ওমর ফারুক (৩৪), ও মো. শামছুর রহমান এর ছেলে মো. আজাদ (২৩) কে আটক করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো ও সনাক্ত মতে ওই কাভার্ডভ্যানটি (ঢাকা মেট্রো-ট-১৪-৩৫৮৯) তল্লাশী করে কাভার্ডভ্যানের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৯৮৭ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৭ লক্ষ ৮৯ হাজার ৬০০ টাকা এবং জব্দকৃত কাভার্ডভ্যানের আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা।

আটককৃত আসামি ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিল এর ৩(খ)/২১/২৫ ধারা মোতাবেক চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *