৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অপরাধে যুবক আটক


গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা উপজেলার কালাপানির ইউনুছ মিয়ার মেয়ে ৭ম শ্রেণির ছাত্রী জোৎস্না আক্তারকে(১৪) ধর্ষণের চেষ্টাকারী এক যুবককে আটক করেছে গুইমারা থানা পুলিশ।

আটককৃত যুবক গুইমারা উপজেলার কালাপানি গ্রামের আব্দুর রবের ছেলে রিয়াদ (২৯)। গুইমারা থানায় তার  বিষয়ে ৭ নভেম্বর একই গ্রামের  ইউনুছ মিয়া বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০এর -০৩ সংশোধিত ৯(৪) ধারায় মামলা করেন। যার নং ১ -৫/১১/২০১৭

অভিযোগ সূত্রে জানাযায়, আটককৃত রিয়াদ ও অভিযোগ কারী ইউনুছ মিয়া এক সাথে বালুর ঠিকাদারী কাজ করতেন, সেই সুবাদে রিয়াদের জোৎস্নার বাড়িতে যাতায়াত ছিল। কিন্তু গত ৬ নভেম্বর সন্ধায় ইউনুছ মিয়া  হাফছড়ি গেলে রিয়াদ তার মোবাইল ফোনে কল করে ইউনুছের অবস্থান ও কখন আসবে নিশ্চিত করে।

পরিকল্পিত ভাবে তার বাড়িতে গিয়ে মেয়ে জোৎস্না আক্তার কে একা পেয়ে ধর্ষণের জন্য জোর পূর্বক টেনে হিচড়ে বিছানায় নিয়ে শরীরের নানান জায়গায় র্স্পশ করে। এ অবস্থায় ইউনুছ সামনের দরজা দিয়ে ঘরে প্রবেশ করলে, রিয়াদ তার অবস্থান টের পেয়ে যায়। নিজের ব্যবহৃত একটি মোবাইল ফোন এবং দু’টি মোটর সাইকেলের চাবি রেখে পিছনের দরজা দিয়ে দৌঁড়ে পালিয়ে যায়।

ঘরে ঢুকে ইউনুছ তার মেয়েকে কান্না কাটি করতে দেখে জিজ্ঞাসা করলে কান্নারত অবস্থায়  ইউনুছকে তার মেয়ে ঘটনার বিষয় অবগত করে। পরে ঘটনাটি ইউনুছ মিয়া স্থানীয় গন্যমান্যদের জানিয়ে গুইমারা থানায় অভিযোগ দায়ের করেন।

এই বিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি ) সাহাদাত হোসেন টিটুর নিকট জানতে চাইলে, তিনি অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগটি আটককৃতের বিষয়ে প্রাথমিক ভাবে প্রমানিত হওয়ায় আমরা অপরাধীকে আদালতে প্রেরন করেছি।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *