parbattanews bangladesh

থানচি সড়কে মাইক্রোবাস ৬শত ফুট খাদে পড়ে ব্রিগেডিয়ার জেনারেলসহ আহত ৬

থানচি প্রতিনিধি:

বান্দরবান থানচি সড়কে মাইক্রোবাস ৬শতফুট খাদে পড়ে বাংলাদেশ সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেলসহ তার পরিবারের ৬জন আহত হয়েছে। বিজিবি জওয়ানরা উদ্ধার করে আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তাদের হেলিকপ্টারযোগে  চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

চট্টগ্রাম থেকে থানচি পর্যটন স্পটে ভ্রমনের পথে শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকাল ৩টায় জীবন নগড় নামক স্থানে পৌঁছলে গাড়ি(চট্টমোট্রো-চ-৫১২১৪২) নিয়ন্ত্রণ হারিয়ে ৬শত ফুট নিচে পড়ে যায়। আহতরা হলেন, ব্রিগেডিয়ার জেনারেল ওবায়দুল হক ও তার সহধর্মীনী ছেলে-মেয়ে, একজন বাবুর্চি এবং গাড়ি চালক।

প্রত্যক্ষদর্শীরা জানান, জীবন নগরে জুম ঘরে জুম চাষী রিংচাম ম্রো দুর্ঘটনা প্রথম প্রত্যক্ষ্যদর্শী। তিনি মোবাইল ফোনে ৩৩ ব্যাটালিয়ান জোনে ঘটনাটি জানালে ব্যাটালিয়ানের সহকারী জোনাল কমান্ডিং অফিসার রুহুল আমিন এর নেতৃতে ১০/১২জন বিজিবি জওয়ানরা  ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করা হলে দুর্ঘটনা কবলিত আহতদের পরিচয় পাওয়া যায়।

এইদিকে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাহাঙ্গির আলম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রতিনিধি এএসআই জালাল আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শণ করেন। ব্রিগেডিয়ার জেনারেল ওবায়দুল হক ছাড়া অন্যান্য আহতদের নাম পাওয়া যায়নি।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাহাঙ্গির আলম সাংবাদিকদের জানান, সিট বেল্ট পড়ে থাকায় সকলের প্রাণ বেঁচে গেছে। ৬শ ফুট নিচে গভীর ঝিরিতে পড়ে যাওয়ায় সকলের ধারণা তারা মারাত্মক আহত হয়ে থাকতে পারেন। তাদের সুস্থতা কামনা করেন তিনি।