২৫ নভেম্বর রাঙ্গামাটি জেলা মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন


 

রাঙ্গামাটি প্রতিনিধি:

দীর্ঘ ৫ বছর পর আগামী ২৫ নভেম্বর রাঙ্গামাটিতে জেলা  মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  হবে। নির্বাচন উপলক্ষ্যে বৃহস্পতিবার বিকেলে জেলা মিনিট্রাক ও পিকআপ ইউনিয়ন কার্যালয়ে ২৪ ধারা মোতাবেক দ্বি-বার্ষিক ব্যবস্থাপনা কমিটির নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।

এসময় সভায় রাঙ্গামাটি জেলা মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সাব কমিটির আহ্বায়ক হাজী সাব্বির আহম্মদ ওসমানী, সদস্য সচিব জাহিদুল ইসলাম জাহিদ, সদস্য টিটু বিশ্বাস, কানু চৌধুরী, আজম আলী আজম ও প্রেসিডিয়াম সদস্য কিশোর চৌধুরী উপস্থিত ছিলেন।

নির্বাচনী তফসিল সভায় বক্তারা বলেন, প্রায় দীর্ঘ বছর পর রাঙ্গামাটি জেলা মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে নির্বাচনীর সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। আমরা সুষ্ঠভাবে নির্বাচন সম্পূর্ণ করে শ্রমিকের কল্যাণের জন্য একটি নতুন কমিটি উপহার দেওয়ার চেষ্টা করবো।

নির্বাচনী তফসিল সমূহ নিম্নে দেওয়া হলো, সমিতির কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ ২৫ অক্টোবর থেকে ২৭ অক্টোবর পর্যন্ত, মনোনয়ন পত্র দাখিল ২৮ অক্টোবর, মনোনয়ন পত্র বাছাই ২৯ অক্টোবর, বৈধ ও বাতিলকৃত মনোনয়ন পত্রের উপর প্রর্থীর খসড়া তালিকা প্রকাশ ৩০ অক্টোবর, আপত্তিকৃত কিংবা বাতিলকৃত মনোনয়ন পত্রের উপর প্রার্থীর আপিল আবেদন দাখিল ১ নভেম্বর, আপিল শুনানী ও সিদ্ধান্ত গ্রহণ ২ নভেম্বর, প্রার্থী প্রত্যাহারের শেষ তারিখ ৩ নভেম্বর, প্রার্থীর চুড়ান্ত তালিকা প্রকাশ ৪ নভেম্বর, প্রতীক বরাদ্দ ৫ নভেম্বর এবং ভোট গ্রহণ ও ফলাফলা ঘোষণা ২৫ নভেম্বর  পৌর ট্রাক টার্মিনালস্থ যৌথ কমিটি কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *