১৪ বিয়ের নায়ক আটক ধর্ষক আশেক


কুতুবদিয়া প্রতিনিধি:

কুতুবদিয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনার অভিযোগে আটক নাছির উদ্দিন প্রকাশ আশেক এলাকায় একজন সন্ত্রাসী মাদকসেবী বখাটে নামে পরিচিত। তার অপকর্মে স্থানীয়রা অতিষ্ট। আশেক  ২৬ বছর বয়সে ১৪/১৫টি বিয়ে করেছে। তবে এখন তার সংসারে কেউ নেই। তার পিতা সামসুল আলম করেছেন ৩টি বিয়ে। দক্ষিণ ধূরুং বৈদ্য পাড়ায় শনিবার (৯ ডিসেম্বর) সরেজমিনে গেলে নাম প্রকাশ না করার শর্তে তার নিকটাত্মীয়রা ও এলাকাবাসী এসব তথ্য জানান।

তারা আরো জানান, গত বুধবার রাতে ধর্ষিত এই ছাত্রীর বড়বোনকে (কিছুটা মানষিক প্রতিবন্ধী) বিয়ের লোভ দেখিয়ে আশেক তুলে নিয়ে গিয়ে সারা রাত ধর্ষণ শেষে ভোর রাতে ফেরত দেয়। সকালে বিষয়টি এই মেয়ে অনেককে বলে দেয়। এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে পর দিন (বৃহ:বার) রাত ২টার দিকে মা হারা স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করে আশেক। পরে থানায় অভিযোগ দেয়া হলে পুলিশ ধর্ষক আশেককে আটক করে। ধর্ষিতার বাবা বাদী হয়ে কুতুবদিয়া থানায় মামলা দায়ের করেছেন।

এ দিকে আশেক আটক হওয়ায় সন্তোষ প্রকাশ করে এলাকাবাসী ধর্ষক ও বিয়ে লোভী আশেকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এলাকাবাসী। স্কুল ছাত্রীকে মেডিকেল টেস্টের জন্য শুক্রবার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আটক আশেককে শনিবার আদালতে চালান দেয়া হয়েছে বলে থানার ওসি মোহাম্মদ দিদারুল ফেরদাউস জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *