১০ টাকা কেজিতে চাল দিয়ে প্রতিশ্রুতি রক্ষা করেছেন প্রধানমন্ত্রী: সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা


capture3434-copy

গুইমারা প্রতিনিধি:

‘প্রতিশ্রুতি রক্ষা করেছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। আওয়ামীলীগ সরকারের কারণেই পাহাড়ের হতদরিদ্র জনগন ১০ টাকা কেজিতে চাল পাচ্ছে, আগামীতেও এসব হতদরিদ্র জনসাধারণের জন্য নানা সুযোগ সুবিধা নিশ্চিত করবে সরকার।’ শুক্রবার সন্ধ্যায় খাগড়াছড়ির নবসৃষ্ট গুইমারা উপজেলা পরিষদ মিলনায়তনে হত দরিদ্র জনগনের জন্য স্বল্পমূল্যে খাদ্য-শস্য বিতরণ কর্মসূচীর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। এসময় তিনি বলেন বর্তমান সরকার হত দরিদ্রদের কল্যানে বিভিন্ন ভাতা চালু হয়ছে। এ ধারা অব্যহত রেখে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করা হবে।

গুইমারা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, খাগড়াছড়ি দক্ষিনাঞ্চলের সহকারী পুলিশ সুপার কাজী হুমায়ুন রশীদ, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: জাহাঙ্গির আলম, ইউপি চেয়ারম্যান মেমং মারমা প্রমূখ উপস্থিত ছিলেন। পরে অসহায়দের মাঝে স্বল্পে মূল্যের কার্ড ও চাউল বিতরন করেন অতিথিরা।

অন্যদিকে উপজেলার জালিয়াপাড়া চৌরাস্তায় নব নির্মিত পুলিশ বক্সের উদ্বোধন করেন সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। এ সময় ৪ ফিল্ড রেজিমেন্ট আর্টলারী সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল গোলাম ফজলে রাব্বি উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *