parbattanews bangladesh

১নং আটারকছড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সন্মেলন

লংগদু প্রতিনিধি:

রাঙামাটির লংগদু উপজেলায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ১নং আটারকছড়া ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সন্মেলন-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি মো. আব্বাস মিঞা, সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম সোহাগ ও সাংগঠনিক সম্পাদক পদে মো. মামুনুর রশীদ মামুন নির্বাচিত হয়েছে।

বৃহস্পতিবার, সন্ধ্যায় উপজেলার ১নং আটারকছড়া ইউনিয়নের বটতলা এলাকায় দলীয় কার্যালয়ে এই সন্মেলন অনুষ্ঠিত হয়। ১নং আটারকছড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মো. ফারুক হোসেন এর সভাপতিত্বে সন্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. জিয়াউর রহমানের পরিচালনায় সন্মেলন উদ্বোধকের বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. আব্দুর রহীম,

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সম্পাদক মণ্ডলীর সদস্য মো. আয়ুব আলী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদের সদস্য মো. জানে আলম, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশা বিষয়ক সম্পাদক মো. সরোয়ার হোসেন।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, লংগদু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা সদস্য মো. সাদেক হোসেন। অন্যান্যদের মধ্যে জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. শাহাবুল আলম বক্তব্য রাখেন।

এছাড়া আটারকছড়া আওয়ামী লীগের সভাপতি মো. আলী হোসেন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাসসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন নেতা-কর্মীগণ এসময় উপস্থিত ছিলেন।

বক্তব্য শেষে প্রধান অতিথি স্বেচ্ছাসেবকলীগের আটারকছড়া ইউনিয়ন শাখার সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে তিন জনের নাম ঘোষণা করেন।