হাতে অস্ত্র নেই, আছে বুকভরা ভালবাসা: ফিরোজা বেগম চিনু

রাঙামাটি প্রতিনিধি:

আমাদের অস্ত্র নেই, আছে বুকভরা ভালবাস। সেই ভালবাসা দিয়ে আগামী নির্বাচনে জয় লাভ করতে হবে। যারা গত নির্বাচনে অস্ত্রের  মুখে নির্বাচনে জয় লাভ করেছে তারা আরও দ্বিগুণ অস্ত্র নিয়ে সক্রিয় ভাবে আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হচ্ছে। তাই আগামী নির্বাচনকে সামনে রেখে সকল নারী-পুরুষকে এক সাথে কাজ করতে হবে।

সোমবার সকালে রাঙ্গামটি আওয়ামী লীগের জেলা কার্যালয়ে আয়োজিত  সংবর্ধনা অনুষ্ঠানে  সংবর্ধিত ফিরোজা বেগম চিনু এমপি তার বক্তব্যে এসব কথা বলেন।

জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঝর্ণা খীসা এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিতা দেওয়ান এবং উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুজাতা দেওয়ান, সাধারণ সম্পাদক চুমকি চাকমা প্রমুখ।

ফিরোজা বেগম চিনু কেন্দ্রীয় নির্বাহী সদস্য হওয়ার অনুভুতি ব্যক্ত করে বলেন, যারা আমায়  সম্বর্ধিত করেছে তাদের সকলের কাছে কৃতজ্ঞ।

বিরোধী দলের সমালোচনা করে তিনি বলেন বিএনপি ক্ষমতায় গেলে সংখ্যালঘু নির্যাতন, জঙ্গিবাদ আবার মাথা চাড়া দিয়ে উঠবে যা বর্তমানে সরকার জিরো টলারেন্স নিয়ে এসেছে। প্রাকৃতিক দুর্যোগের কথা উল্লেখ করে বলেন ভয়াবহ পাহাড় ধ্বসের ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন যতক্ষন না হয় তাদের পাশে সরকার আছে।

জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, দলের মধ্যে নারী পুরুষ ঐক্যের কোন বিকল্প নেই। একজন নারীকে ছেড়ে পুরুষ তেমনি পুরুষ ছাড়া নারীরা এগিয়ে যেতে পারে না। দলের মধ্যে থেকে নারী পুরুষ সম্মিলিত হয়ে একনিষ্ঠ ভাবে সততার সাথে কাজ করে দল কে এগিয়ে নিতে আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন