স্কুলছাত্রী কৃর্তিকাকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে গুইমারা বিক্ষোভ সমাবেশ


গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ি’র দীঘিনালা উপজেলার ৯ মাইল এলাকায় ৫ম শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণ এবং হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে গুইমারা উপজেলায় মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সচেতন শিক্ষার্থীরা।

সোমবার  (৩১ জুলাই)  দুপুরে গুইমারা টাউন হল এলাকায় উপজেলার সচেতন শিক্ষার্থীর ব্যানারে ছাত্র-ছাত্রীরা মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ করতে গেলে আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা তাতে বাধা দেয় বলে পাহাড়ী ছাত্র পরিষদ গুইমারা উপজেলার শাখার সভাপতি অভি চাকমার প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে অভিযোগ করা হয়। আইন-শৃংখলা বাহিনীর সদস্যদের বাধার মুখে পড়ে মানববন্ধন ও সমাবেশে আগত শিক্ষার্থীরা গুইমারা খাদ্য  গুদাম এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করে গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের সামনের এসে সমাবেশ করে।

শিক্ষার্থী স্বপন চাকমার সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, অন্তরচাকমা,পাহাড়ী ছাত্র পরিষদ (পিসিপি) গুইমারা উপজেলা শাখার সদস্য এনি মারমা। ২৮ জুলাই জেলার দিঘীনালা উপজেলার নয় মাইল এলাকায় পঞ্চম শ্রেণীর ছাত্রী কৃত্তিকা ত্রিপুরাকে ধর্ষণ ও হত্যা তীব্র নিন্দা ও দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবির পাশাপাশি দেশব্যাপী নারী ও শিশু নির্যাতন বন্ধের দাবি জানানো হয়।

প্রসঙ্গত: গত শনিবার (২৮ জুলাই)  খাগড়াছড়ি’র দীঘিনালা উপজেলার ৯ মাইলএলাকায় ৫ম শ্রেণীর ছাত্রী কৃর্ত্তিকা ত্রিপুরাকে ধর্ষণ ও হত্যা করে দূর্বত্তরা। পুলিশ রাস্তার পাশের ঝোপ থেকে তার লাশ উদ্ধার করে।

নিউজটি গুইমারা বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *