সেনাবাহিনী কখনো কোনো ধর্মের প্রতি বৈষম্য দেখায়নি: লে. কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমেদ


মহালছড়ি প্রতিনিধি:

সেনাবাহিনী কখনো কোনো ধর্মের প্রতি বৈষম্য দেখায়নি। কিন্তু সেনাবাহিনীর ভাবমূর্তি ক্ষুন্ন করতে একটি কুচক্রী মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সব সময় সজাগ থাকতে হবে।

খাগড়াছড়ির মহালছড়িতে পবিত্র প্রবারণা পূর্ণিমা তিথিতে মহালছড়ি আর্য্যমিত্র বৌদ্ধ বিহারে বৌদ্ধদের ধর্মীয় উৎসব পরিদর্শনকালে এসব কথা বলেন মহালছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমেদ, পিএসপি।

২৪ অক্টোবর বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় বৌদ্ধ বিহার পরিদর্শনকালে তিনি ধর্মীয় গুরু বিহারাধ্যক্ষ, বিহার পরিচালনা কমিটির সদস্যবৃন্দ ও ধর্মীয় উৎসবে অংশগ্রহনকারী দায়ক-দায়িকাদের আলাপকালে বলেন, সেনাবাহিনী সকল ধর্মের প্রতি বিশ্বাস রেখেই সব সময় সচেতনতার সাথে কাজ করে যাচ্ছে। প্রত্যেক সময় বিহার, গীর্জা, মন্দির উন্নয়নের জন্য সেনাবাহিনী বিভিন্ন সহযোগিতা দিয়ে আসছে।

জোন অধিনায়ক এর সফর সঙ্গি হিসেবে ছিলেন, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ(ওসি, তদন্ত) মো. হুমায়ূন, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন।

পরিদর্শন শেষে মহালছড়ি আর্যমিত্র বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ ও বিহার পরিচালনা কমিটির সভাপতি চহলাপ্রু চৌধুরী এবং সাধারণ সম্পাদক তপন বড়ূয়ার হাতে আর্থিক অনুদান তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *