সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করতে হবে : দীপংকর তালুকদার



রাঙ্গামাটি প্রতিনিধি:
সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করতে হবে। পাহাড়ে অবৈধ অস্ত্র বন্ধ না হলে আগামী নির্বাচন কখনোই সুষ্ঠু হবে না। তাই আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই আসন উপহার দিতে হলে সকল ভয়ভীতি ঊর্ধ্বে রেখে সবাইকে একযুগে কাজ করতে হবে।

শুক্রবার (১০ নভেম্বর) রাঙ্গামাটি ক্ষুদ্র নৃ গোষ্ঠী মিলনায়তনে আয়োজিত আওয়ামীলীগের বর্ধিত সভায় বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় সভায় সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি হৃদয় রঞ্জন চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন,সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, সহ-সভাপতি নিখিল কুমার চাকমা, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. মুছা মাতব্বর, জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা প্রমূখ।

দীপংক তালুকদার বলেন, আওয়ামীলীগের উন্নয়ন দেখে এবং আঞ্চলিক সংগঠনগুলো অবৈধ কাজ কর্মে তীক্ত বিরক্ত হয়ে হয়ে আওয়ামীলীগ পতাকা তলে এসে আশ্রয় নিচ্ছে। প্রতিনিয়ত আওয়ামীলীগের নেতাকর্মীদেরকে ভয়ভীতি প্রদর্শন করে তারা। কিন্তু সাধারণ মানুষ তাদের ভয়ভীতি উপেক্ষা করে দলে দলে আওয়ামীলীগে যোগদান করছে।

তিনি আরো বলেন, পাহাড়ের মানুষের উন্নয়নে আওয়ামীলীগ কাজ করে গেছে। বর্তমান সময়ে পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা মানুষের কাছে তুলে ধরতে হবে। পাহাড়ের উন্নয়ন গুলো মানুষের দৌড় গোড়ায় পৌছে দিতে আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীকে কাজ করে যেতে হবে।

এর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে বর্ধিত সভার উদ্বোধন করেন নেতৃবৃন্দ। রাঙ্গামাটি সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন কমিটির সভাপতি সাধারণ সম্পাদক পতাকা উত্তোলন করেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *