সীমানা বিরোধের সংঘর্ষে আহত পানছড়ি ওমরপুরের খোদেজার মৃত্যু


OMAR PUR PIC N copy

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার ৫নং উল্টাছড়ি ইউপির ওমরপুর গ্রামে সীমানা বিরোধ নিয়ে সংঘর্ষে গুরুতর আহত খোদেজা অবশেষে জীবন যুদ্ধে পরাজিত হয়েছে। রবিবার বেলা ২টার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু ঘটে। মৃত খোদেজার স্বামী কাজিম উদ্দিনও গুরুতর আহতবস্থায় খাগড়াছড়ি সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ওমরপুর গ্রামের আ. রহিমের ছেলে মো. আলম ও আলমাসের সাথে কাজিম উদ্দিনের সীমানা নিয়ে দীর্ঘদিনের বিরোধ ছিল। সাবেক ইউপি সদস্য মো. হাবিবুর রহমানের নেতৃত্বে অনেক বার শালিশ হলেও আলম বাহিনী তা বার বার প্রত্যাখান করে।

এর জের ধরে শনিবার সকাল সাড়ে আটটার দিকে বখাটে আলম বাহিনী ধারালো অস্ত্র দিয়ে কাজিম উদ্দিন ও তার স্ত্রী খোদেজাকে এলোপাতাড়ি মাথায় আঘাত করে। আহতবস্থায় দু’জনকে প্রথমে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নতর চিকিৎসার জন্য দু’জনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিলে খোদেজাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

ররিবার বেলা ২টার দিকে তার মৃত্যূ ঘটে। নিহতের ছেলে খাইরুল মোবাইল ফোনে মৃত্যুর খবর নিশ্চিত করে। এ ব্যাপারে নিহতের ছেলে খাইরুল বাদী হয়ে আলম, আলমাস ও আবুল কাসেমকে আসামী করে একটি মামলা দায়ের করে। পানছড়ি থানার মামলা নং- ০৩।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *