সিয়াম-চেরি সফল, এবার পোড়ামন-৩ এর অপেক্ষায় দর্শকরা



পার্বত্যনিউজ ডেস্ক:

এবারের ঈদুল ফিতরে সারাদেশে মুক্তি পেয়েছে পাঁচটি সিনেমা। এর মধ্যে তিনটি সিনেমারই নায়ক শাকিব খান। ‘সুপার হিরো’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ এবং ‘পাংকু জামাই’ এই তিন ছবির দুটিতে শাকিবের নায়িকা বুবলী আর একটিতে অপু বিশ্বাস। এ ছাড়া বাকি দুটি হলো ‘কমলা রকেট’ ও ‘পোড়ামন-২’।

রাজধানী ঢাকার স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লক বাস্টার, শ্যামলী ও বলাকাসহ ঢাকার বাইরে ১৮টি হল মিলিয়ে মোট ২২টি হলে মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন-২’ ছবিটি। ছবিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, পূজা চেরী, বাপ্পারাজসহ আরও অনেকে।

শাকিব খানের তিন ছবির বিপরীতে সিয়ামের ছবিটি কেমন সাড়া ফেলে তা যাচাই করতেই রাজধানীতে মুক্তি পাওয়া সবগুলো সিনেমা হল পরিদর্শন করতে বের হয়েছিলেন জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন-২’ ছবির পুরো টিম।

দর্শকদের সঙ্গে দেখা করতে ও কথা বলতে প্রথমেই তারা যান স্টার সিনেপ্লেক্সে। এরপর পোড়ামন-২ দলটি যায় শ্যামলী সিনেমায়। সেখান থেকে বলাকা সিনেমা হলে দর্শকদের ছবি দেখতে অনুপ্রাণিত করতে যায় দলটি।

স্টার সিনেপ্লেক্সে দুপুরের শো হাউসফুল ছিল। ছিল দর্শকদের উপচেপড়া ভিড়। এ ছাড়া গাজীপুরের বর্ষা সিনেমা হলের দুপুরের শোও ছিল হাউসফুল। গাজীপুরের হল হাউসফুল হওয়ায় অনেকেই সেখানে টিকিট না পেয়ে অনেকটা পথ পাড়ি দিয়ে রাজধানীর সিনেপ্লেক্সে চলে আসেন।

শ্যামলী সিনেমা হল প্রতিনিধি জানান, এদিন চারটা শোয়ের মধ্যে প্রথম শোতে হাউসফুল না হলেও বেশ ভালো দর্শক ছিল। এরপরের শো দুটি ছিল হাউসফুল।

সিয়াম জানান, রাজধানীর হলগুলো ভিজিট করেছি। আমি সত্যিই অনেক আনন্দিত। আমার প্রথম ছবিতে সবার এত ভালোবাসা পাব ভাবিনি। এত কম হল পেয়েও অনেকগুলো শো হাউসফুল হয়েছে, সত্যি এটা আমার প্রতি দর্শকদের ভালোবাসার প্রকাশ। এই ঈদটা আমার জন্য অন্যতম সেরা ঈদ হয়ে থাকবে সবসময়।

পরিচালক রায়হান রাফি জানান, ‘আমি মুগ্ধ। দর্শকরা দলে দলে আসছেন ছবি দেখতে। হলগুলো পরিদর্শন করতে গিয়ে আমি বিমোহিত হয়ে গেলাম। সবাই বলছেন, ছবিটি ভালো লেগেছে। সিয়ামের যে সংলাপ তাদের ভালো লেগেছে, সেটি সবার মুখে মুখে উঠে গেছে। আমরা ভেবেছিলাম ছবিটি প্রথম কয়েকদিন চলার পর সবার মুখে মুখে প্রচার হবে। কিন্তু এখন দেখছি প্রথম দিনেই সবার প্রশংসা পাচ্ছি। এখন দেখার অপেক্ষা, পরের সময়ে দর্শকরা কেমন সারা দেন।’

সিনেমার প্রযোজক আবদুল আজিজ খুবই উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘এত মানুষের ভালোবাসা পাচ্ছি, ভাষায় প্রকাশ করতে পারব না। পোড়ামন-২ সব জায়গায় হাউসফুল। এতে করে আমরা অনুপ্রেরণা পাচ্ছি। মনে হচ্ছে, দর্শকরা পোড়ামন-৩ চাইছে।’

সূত্র-জাগোনিউজ।

নিউজটি বিনোদন বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *