সিন্দুকছড়িতে অভিভাবক সমাবেশে একাডেমিক ভবন উদ্বোবন


গুইমারা প্রতিনিধি:
খাগড়াছড়ির গুইমারার সিন্দুকছড়ি  উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন  উদ্বোধন করেন বাবু কুজেন্দ্র লাল এিপুরা এমপি  এবং সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয় ছাএাবাস শুভ উদ্বোবন করেন বাবু কংজরী চোধুরী ।
বুধবার (২১মার্চ ) দুপুরে স্কু্ল ম্যানেজিং কমিটির সভাপতি সুনুইপ্রু মারমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজাতীয় ও শ্বরনার্থী বিষয়ক টাস্কপোর্স চেয়ারম্যান বাবু কুজেন্দ লাল এিপুরা এমপি।
এসময়ে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, পার্বত্য খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্নেল রুবায়েত মাহমুদ হাসিফ,গুইমারা উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া।
আরোও উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মার্মা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গির আলম,   হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউ,পি চেয়ারম্যান রেদাক মারমা, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রাম্প্রুচাই চৌধুরী,  ছাত্রলীগের সভাপতি সাগর চৌধুরীসহ অন্ন্যন।
,শিক্ষার কোন বিকল্প নেই, তাই শিক্ষার জন্য আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। শিক্ষা আমাদের জিবনে  খুবই গুরুত্ব পূর্ন একটি অংশ।
শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি করতে পারে না  তাই যে যতোটুকু সম্বব শিক্ষা অর্জন করতে হবে। আর এ শিক্ষার জন্য অভিভাবকদের সবসময়ে স্কুল শিক্ষকদের সাথে যোগাযোগ রাখতে হবে।
প্রধান অতিথি বলেন প্রধান মন্ত্রী আমাদের  অনেক কিছু দিয়েছেন। তিনি রাস্তাঘাট নির্মাণসহ অনেক উন্নয়ন করেছেন খাগড়াছড়িতে।
আগামিতে আবার নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে এসকল কাজের জন্য কৃতজ্ঞতা জানার জন্য তিনি অনুরোধ জানান।
এসময়ে তিনি ইউপিডিএফের অসামাজিক কাজের জন্য নিন্দা জানান। এরপর সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে ছাএ -ছাএীরা অতিথিদের পুষ্প জ্ঞাপন করেন।
এছাড়া তিনি সিন্দুকছড়ি আর্দশ নিস্ন মাধ্যমিক বিদ্যালয় ভবনের ভিওি প্রস্তর স্তাপন ও সিন্দুকছড়ি কেন্দ্রীয় শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দিরের ভিত্তি প্রস্থর স্থাপন করেন।
এ সময় সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু মংক্য মারমা   বিদ্যালয়ে একটি ভবনের জন্য আবেদন করেন কারন পূরানো  ভবনে ক্লাস করা খুবই যুকিপূর্ন,যে কোন সময় ভেঙ্গে যেতে পারে।
গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউ পি চেয়ারম্যান মেমং মার্মা বলেন, অতীতের চেয়ে হাজার গুন উন্নয়ন স্বাধিত হয়েছে সিন্দুকছড়ি সহ গুইমারা উপজেলায় এজন্য তিনি উপস্থিত সংসদ সদস্য এবং জেলা পরিষদের চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *