সালমান শাহ স্মরণে ইমরানের উপহার


বিনোদন ডেস্ক:

নব্বই দশক মাতানো এক ধূমকেতুর নাম সালমান শাহ। যিনি তার ক্যারিয়ারের অল্প সময়ে উপহার দিয়েছিলেন অনেক ব্যবসা সফল ছবি। এলেন আর জয় করলেন কোটি ভক্তেরও হৃদয়। অভিনয় আর নিজস্ব স্টাইল দিয়ে বাংলা চলচ্চিত্রের প্রেক্ষাপট বদলে দেওয়া অমর নায়কের নাম সালমান শাহ্।

ছোটবেলা থেকেই নায়ক সালমান শাহর ভক্ত সংগীতশিল্পী ইমরান। স্টেজে, টিভি লাইভে এমনটি চলচ্চিত্রের জন্যও সালমান অভিনীত ছবির গান গেয়েছেন অনেক। আসছে ১৯ সেপ্টেম্বর প্রয়াত অমর নায়ক সালমান শাহর জন্মদিন। দিনটিকে স্মরণ করে সালমান শাহ অভিনীত ‘প্রিয়জন’ ছবির ‘এ জীবনে যারে চেয়েছি’ গানটি কভার করেছেন ইমরান। নতুন করে গানটির সংগীতায়োজনও করেছেন তিনি। যে গানটির মূল শিল্পী ছিলেন সাবিনা ইয়াসমীন ও এন্ড্রু কিশোর। গীতিকার মনিরুজ্জামান মনির, এবং সুরকার আলম খান।

সালমানের জন্মদিনের আগের রাতেই ‘অনুপম মুভি সং’ এ গানটির ভিডিও প্রকাশ করা হবে। যাতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন ‘আইসক্রিম’ ছবির নায়িকা নাজিয়া তুসি। ভিডিও পরিচালনায় চন্দন রায় চৌধুরী।

ইমরান বলেন, ‘সালমান শাহ আমাদের স্বপ্নের নায়ক। আমার অনেক পছন্দ তাকে। আর ছোটবেলা থেকে যার গান শুনে প্লেব্যাক শিল্পী হওয়ার স্বপ্ন দেখেছি তিনি হচ্ছেন এ্যান্ড্রু কিশোর দাদা। গানটির আরেক শিল্পী সাবিনা ইয়াসমীন ম্যাডাম এবং সুরকার সুরকার আলম খান চাচারও অনেক বড় ভক্ত আমি। সব ভালো লাগাকে এক করেতে চেয়েছি এই ট্রিবিউটের মাধ্যমে। গানটির মূল সুরটি ঠিক রেখে সংগীতায়োজন করার চেষ্টা করেছি।’

তিনি আরও বলেন, ‘২০১৬ সালে অনুপমের আনোয়ার হোসেন ভাই এমন কয়েকটি গানের পরিকল্পনা করেন। ব্যস্ততার কারণে এতদিন করা হয়নি। এই গানটি আমিই নির্বাচন করেছি। ।অডিওতে এটিই হবে আমার কভার করা প্রথম গান। আশাকরি সবাই গানটাকে ভালোভাবে গ্রহণ করবেন।’

এ প্রসঙ্গে নাজিফা তুষি বলেন, ‘ইমরানের সাথে প্রথম গান করে অনেক ভালো লাগছে। ইমরান অনেক ভালো গান করে। তাছাড়া যে গানটি করেছি এই গানটি আমার অনেক পছন্দের গান ছোটবেলায় গানটি অনেক শুনেছি। নতুন ভাবের গান রিমেক হচ্ছে এবং সে গানটিতে কাজ করতে পেরে আমি অনেক হ্যাপি কারণ আমার অনেক পছন্দের একজন হিরো সালমান শাহ। আশা করছি আমার দর্শকরা অনেক ভালোভাবে গ্রহণ করবে।

নিউজটি বিনোদন বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *