সাজেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ডিজিটাল সেন্টারে কাজ না করানোর অভিযোগ


সাজেক প্রতিনিধি:

সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমার বিরুদ্ধে ডিজিটাল সেন্টারে কাজ না করানোর অভিযোগ করেন সাজেক ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মুস্তাখ আহাম্মেদ।

সোমবার(৯মার্চ)দুপুর ১২টায় রাঙ্গামাটি পার্বত্য জেলার সাজেক ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শনে আসেন রাঙ্গামাটি জেলা প্রশাষক একেএম মামুনুররশিদ। এসময় ডিজিটাল সেন্টারের সেবা ও কাজ ইনকাম সম্পর্কে উদ্যোক্তার নিকট জানতে চায়লে চেয়ারম্যান ও ইউপি সচিবে উপস্থিথিতে তখন উদ্যোক্তা চেয়ারম্যানের বিরুদ্বে উল্লেখিত অভিযোগ করেন।

এসময় তিনি বলেন, একবছর ধরে ডিজিটাল সেন্টারে কোন কাজ নেই ইনকাম নেই, নিজের খরছে এইখানে আছি, ইউপি’র কোন কাজ আমার এখানে করানো হয়না এবং আমি মুসলিম তাই আমাকে বাদ দিয়ে দেওয়ার জন্য তিনি নানা ভাবে ষড়যন্ত্র করে থাকে তাই আমি তৎকালীন ডিসি স্যারকে এই বিষয়ে অবহিত করি ডিসি স্যার বাদ না দিতে বলায় আমাকে বাদ দিতে পারেননি এবং তিনি আমার সাথে উশৃঙ্খল ভাষায় কথা বলে যাতে আমি উত্তেজিত হয়ে তাদের সাথে খারাপ আচারণ করি এবং আমার সাথে আরেকজন উদ্যোক্তা যিনি রয়েছে তাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়েছিল তাই তিনি ভয়ে আর আসেননা এবং আমাকে বাদ দিতে না পারায় আমার এখানে ইউপি’র কোন কাজ করাননা তিনি।

এবিষয়ে জেলা প্রশাসক চেয়াম্যান ও সচিবের নিকট জানতে চায়লে তারা বলেন উদ্যোক্তা এলাকায় থাকেনা এবং আমাদের কথা কোন তোয়াক্কা করেনা নিজের ইচ্ছামত চলে তার ইচ্ছা অনুযায়ী ডিজিটাল সেন্টার খুলে এবং বন্ধ করে।

উভয় পক্ষের কথা শুনে জেলা প্রশাসক ডিজিটাল সেন্টারের সেবা যেন জনগন পায় সেদিখে খিয়াল রেখে চেয়ারম্যা ও সচিব কে ডিজিটাল সেন্টারে  ইউপির কাজ করাতে বলেন এবং উদ্যোক্তাকে চেয়ারম্যানের সাতে সমন্বয় করে এলাকায় উপস্থিত থেকে সেবা প্রদান করতে বলেনে।

 

নিউজটি সাজেক বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *