সাজেকে ভাড়া চালিত মোটরসাইকেল চালককে মারধর


সাজেক প্রতিনিধি:

রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলা সাজেকের হাজাছড়া এলাকায় ভাড়া চালিত মোটরসাইকেল চালক ভাড়া নিতে অপারগতা জানালে আকবর হোসেন (৪৫) নামে ভাড়া চালিত মোটরসাইকেল চালককে মারধর করে উপজাতীয় যুবক।

মঙ্গলবার (১৪ আগস্ট) বিকাল ৪টার দিকে হাজাছড়া দরবাজ্যের দোকানের সামনে এই ঘটনা ঘটে।  মোটরসাইকেল চালক আকবর হোসেন দীঘিনালা উপজেলার কবাখালী দক্ষিণ মিলনপুর গ্রামে আলী আজমের পুত্র বলে জানা যায় এবং আক্রমনকৃত উপজাতি যুবকের পরিচয় পাওয়া না গেলেও সে হাজাছড়া এলাকার সুভারাম কার্বারীর ছেলে সুগন্ধ চাকমার আত্বীয় বলে জানা যায়।

স্থানীয় সুত্রে জানা যায়, মোটরসাইকেল চালক আকবর হোসেন বাঘাইহাট হতে দীঘিনালা যাওয়ার পথে উপজাতীয় যুবকটি তাকে ভাড়ার জন্য সিগনাল দেয় সিগনাল পেয়ে চালক আকবর দাড়ালে উপজাতী যুবক। তাকে দুইটিলা দিয়ে আসার জন্য বলে আর এতে চালক আকবর নিতে অপারগতা জানালে তাকে এলোপাতারি মারতে থাকে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে, এরপর উপজাতীয় যুবকটি সেখান থেকে পালিয়ে যায়। বর্তমানে আকবর হোসেন দিঘীনালা উপজেলা সাস্থ্য-কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এবিষয়ে সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমা বলেন, আমি ঘটানার খবর পেয়ে সেখানে যাই এবং জানতে পারি, যে আক্রমন করেছে সে মদ খেয়ে অতিরিক্ত মাতাল অবস্থায় ছিল এবং সে সেখান থেকে পালিয়ে যায় এবং চালকও মাতাল অবস্থায় ছিল।

এমতাবস্থায় চালককে দিঘীনালার একজন মোটরসাইকেল চালকের সাথে চিকিৎসার জন্য পাটিয়ে দেই এবং যে আক্রমন করেছে থাকে খুজে বের করে সুস্থ সমাধান করা হবে বলে তাদেরকে জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *