সাজেকে বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭ শুরু


DSC_0765 copy

সাজেক প্রতিনিধি:

রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেকে বাংলাদেশ নিরাপত্তাবাহিনী বাঘাইহাট জোনের পক্ষ থেকে বর্ণিল সাজসজ্জা ও জমকালো আয়োজনের মধ্যদিয়ে মঙ্গলবার জোন সদর মাঠে শুরু হয়েছে বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্ট এর উদ্বোধন করেন, বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর মঈনুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন, সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমা, রুপকারী ইউপি চেয়ারম্যান শ্যামল কান্তি চাকমা, বঙ্গলতলী ইউপি চেয়ারম্যান জ্ঞানোজোতি চাকমা, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি ডা. নাজিম, সাধারণ সম্পাদক মো. জুয়েলসহ বাঘাইহাট জোনের আওতাধীন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে সকলের উদ্দেশ্যে মেজর মঈনুল ইসলাম বলেন, সকল সম্প্রদায়ের মধ্যে সৌহার্দ সম্প্রীতি বজায় রাখতে নিরাপত্তাবাহিনী পার্বত্য এলাকার মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। বিনোদনের অংশ হিসেবে নিরাপত্তাবাহিনী তৃণমূল পর্যায়ে ফুটবল খেলার মান উন্নয়নে এ টুর্নামেন্টের আয়োজন করেছে। আগামীতে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

উল্লেখ্য, টুর্নামেন্টে সর্বমোট ১৬টি স্থানীয় আঞ্চলিকদল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে বঙ্গলতলী ইউপি ফুটবল একাদশ ও গ্লোকমাছড়া ফুটবল একাদশ। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ১০মিনিট কমিয়ে খেলা ৮০ মিনিটের খেলায় বঙ্গলতলী ইউপি ফুটবল একাদশ  ৮-০ গোলে গ্লোকমাছড়া ফুটবল একাদশকে পরাজিত করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *