Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সাজেকে বন্যার্তদের মাঝে আওয়ামী লীগের  ত্রান বিতরণ

সাজেক প্রতিনিধি:

গত কয়েকদিনের টানা বৃষ্টিপাতের কারণে কাপ্তাই হ্রদের পানি অস্বাভাবিক বৃদ্ধি ও পাহাড়ি ঢলে রাঙ্গামাটি সাজেকের নিম্ন এলাকায় বন্যায় দেড়শতাধিক পরিবারের ঘর বাড়ি প্লাবিত হয়।

জানা যায়, উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের কারণে সাজেকের বাঘাইহাট এলাকায় শতাধিক ও মাচালং এলাকায় অর্ধশত পরিবার বন্যায় ক্ষতিগ্রস্ত হয়। ক্ষতিগ্রস্থরা স্কুল ক্লাবঘর ও উঁচু স্থানে আশ্রয় নেয়।

বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে রবিবার বিকাল ৪টায় বাঘাইহাটে সাজেক থানা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ-সম্পাদক আনোয়ার হোসেনের অর্থায়নে সাজেক থানা আওয়মী লীগের পক্ষ থেকে ৮০ পরিবারের মাঝে ৫ কেজি চাউল ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম তেল, ১ কেজি লবণ, ৫০০ গ্রাম মুড়ি, ৫০০ গ্রাম চিড়া, ৫০০ গ্রাম চিনি বিতরণ করা হয়।

ত্রান বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা অাওয়ামী লীগের সদস্য মো. শাহাজাহান, সাজেক থানা আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক সুজিত দে সাংগঠনিক সম্পাদক রহমত উল্লাহ, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি ডা. নাজিম উদ্দিন, সাজেক থানা আওয়ামী যুবলীগের সাধারণ-সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মো. রুবেল প্রমূখ্।

উল্লেখ্য, বন্যার পানি বেশি হওয়ায় সাজেকের সাথে বাঘাইহাট খাগড়াছড়ির সড়ক যোগাযোগ দুইদিন ধরে বিচ্ছিন্ন ছিল এবং রবিবার বিকালে বন্যার পানি কিছুটা উন্নতি হওয়ায় রাস্তা থেকে পানি নেমে গেলে সন্ধ্যা থেকে সড়ক যোগাযোগ ব্যবস্থা সচল হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন